নোয়াখালীতে মুজিববর্ষ উদযাপন উপলক্ষ্যে সমন্বিত প্রস্তুতি সভা

প্রকাশিতঃ ৭:৩৮ অপরাহ্ণ, সোম, ৬ জানুয়ারি ২০

মোঃ আবদুল্যাহ রানা, নোয়াখালী : জেলার বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে ক্ষণ গণনা অনুষ্ঠান ও সমন্বিত করণীয় নির্ধারণের লক্ষ্যে প্রস্তুতি মূলক এক জরুরি সভা জেলা প্রশাসক তন্ময় দাসের সভাপতিত্বে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।

সভায় অতিরিক্ত জেলা প্রশাসক, জেলা পর্যায়ের সকল বিভাগের কর্মকর্তা, মুক্তিযোদ্ধা, এনজিও প্রতনিধি সহ সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উযাপন উপলক্ষ্যে মুজিব চত্ত্বর, মুজিব বর্ষ, মুজিব কর্ণার, আনন্দ র‌্যালি, কেক কাটা, মুজিব মেলা, স্বেচ্ছায় রক্তদানসহ বিভিন্ন কর্মসূচি বাস্তবায়নের উপর বিস্তারিত আলোচনা ও ১০ জানুয়ারি ব্যাপক জন সমাগম আয়োজনের মাধ্যেমে বৎসরব্যাপী মুজিববর্ষ উযাপনের বিস্তারিত আলোচনা ও কর্মসূচি প্রণয়ন করা হয়।

এদিকে মুজিববর্ষ উপলক্ষ্যে প্রধানমন্ত্রীর সচিবালয়ে গতকাল রোববার বিকালে প্রধানমন্ত্রীর মুখ্যসচিব ড. আহম্মদ কায়কা উসের সভাপতিত্বে এক ভিডিও কনফারেন্সের মাধ্যমে এই ব্যাপারে বিস্তারিত আলোচনা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে জেলা পরিষদের চেয়াম্যান ডাক্তার এবিএম জাফর উল্যাহ সহ জেলার সকল বিভাগীয় কর্মকর্তা উপস্থিত ছিলেন।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ