নোয়াখালীতে ৩৮ পুলিশ সদস্যসহ করোনা আক্রান্ত ৯০

প্রকাশিতঃ ৬:২১ অপরাহ্ণ, রবি, ৩১ মে ২০

মো. আবদুল্যাহ চৌধুরী, নোয়াখালী : জেলায় ৩৮ জন পুলিশ সদসসহ একদিনে ৯০ জনের করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। জেলায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ৬৬৫ জনে। মৃত্যু হয়েছে ১২ জনের। এ পর্যন্ত সুস্থ্য হয়েছেন ৪১ জন।

রোববার (৩১ মে) দুপুরের দিকে মুঠোফোনে এসব তথ্য নিশ্চিত করে জেলা সিভিল সার্জন ডা. মোমিনুর রহমান জানান, গত ২৮ ও ২৯ মে তাদের শরীরের নমুনা সংগ্রহ করে পরীক্ষা জন্য আব্দুল মালেক উকিল মেডিকেল কলেজে ও নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) ল্যাবে পাঠানো হয়। পরে (৩০ মে) রাতে তাদের রিপোর্ট আসলে তাতে করোনা পজিটিভ আসে।

তিনি জানান, আক্রান্তদের মধ্যে ২৮ জন পুলিশ সদস্যসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ রয়েছেন। তাদের মধ্যে ৪৬ জনকে মাইজদী শহীদ ভুলু স্টেডিয়ামে স্থাপিত অস্থায়ী করোনা ভাইরাস হাসপাতালের আইসোলেশনে রাখা হয়েছে। ৫৬৫ জন নিজ নিজ বাড়িতে চিকিৎসা সেবা নিচ্ছেন। বয়স্ক ১ ব্যক্তিকে ঢাকায় চিকিৎসা জন্য হাসপাতালে পাঠানো হয়েছে তিনি বর্তমানে সুস্থ রয়েছেন।

তিনি আরও বলেন, শনাক্ত হওয়া প্রায় সবাই জ্বর ও কাশিতে ভুগছিল। এমন খবরের ভিত্তিতে তাদের নমুনা সংগ্রহ করা হয়েছিল। সে নমুনায় তাদের করোনা পজিটিভ আসে।

এদিকে নোয়াখালী পুলিশ সুপার আলমগীর হোসেন জানান , জেলার ৩৮ জন পুলিশ সদস্য করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ায় বেগমগঞ্জের চৌমুহনী ফাঁড়ি ও সদরের সোনাপুর পুলিশ ফাঁড়ি লকডাউন করা হয়েছে। নোয়াখালীতে করোনা ভাইরাসের সংক্রমণের হার বেড়ে যাওয়ায় প্রশাসন জেলার বাণিজ্য কেন্দ্র চৌমুহনী বাজার আজ থেকে ৩য় দফায় লকডাউন করেছে আগামী ৭ই জুন পর্যন্ত।

সময় জার্নাল/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।