নোয়াখালীর ৮ হাজার অসহায় পরিবারকে খাদ্য সহায়তা দিলেন ড. জামাল

প্রকাশিতঃ ১:৩৯ অপরাহ্ণ, সোম, ১৩ এপ্রিল ২০

নোয়াখালীর সেনবাগ উপজেলার নয় ইউনিয়ন ও একটি পৌরসভার আট হাজার পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন বাংলাদেশ অর্থনীতি সমিতির সাধারণ সম্পাদক ও জনতা ব্যাংকের চেয়ারম্যান ড. জামাল উদ্দিন আহমেদ।

রোববার সকাল থেকে বিকেল পর্যন্ত করোনা সংক্রমণ প্রতিরোধে সরকারি নির্দেশনা মেনে ঘরে থাকা অসহায়দের বাড়িতে খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছেন তিনি।

চাল-ডাল, আলু ও তেলসহ ত্রাণবোঝাই ট্রাক বিভিন্ন এলাকায় নিয়ে গিয়ে অসহায়দের বাড়িতে পৌঁছে দেয়া হয়।

এ  প্রসঙ্গে ড. জামাল উদ্দিন আহমেদ বলেন, অতীতের মত বর্তমানেও আমার নির্বাচনী এলাকা নোয়াখালী-২ আসনের মানুষের পাশে সুখে-দুখে সমসময় আছি। সহযোগিতা আগামীতেও অব্যাহত থাকবে। বিশেষ করে সামনে পবিত্র রমজান মাস। আসছে রমজানেও যাতে কোনো অসহায় ও দরিদ্র পরিবার খাবারের জন্য কষ্ট না পায়- সেজন্য খাদ্য সামগ্রী বিতরণসহ নানা পরিকল্পনা রয়েছে বলে জানান তিনি।

এ সময় সেনবাগ পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র নুরুজ্জামান চৌধুরী, যুবলীগ নেতা মামুনসহ বিভিন্ন স্তরের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সেনবাগ পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র নুরুজ্জামান চৌধুরী বলেন, আগামী দুদিনের মধ্যে সবগুলো ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে এসব ত্রাণ বিতরণ শেষ করা হবে। অনিয়ম যাতে না হয় সেজন্য প্রতিটি ওয়ার্ডের জনপ্রতিনিধি ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গকে নিয়ে তালিকা তৈরি করে সঠিকভাবে খাদ্যসামগ্রী বিতরণ করা হবে।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ