নয় মাস পর দেশে ফিরেছেন এন্ডরু কিশোর

প্রকাশিতঃ ১১:১৯ পূর্বাহ্ণ, রবি, ২১ জুন ২০

বিনোদন ডেস্ক : সিঙ্গাপুর জেনারেল হাসপাতালের দীর্ঘ চিকিৎসা শেষে ৯ মাস পর দেশে ফিরেছেন দেশবরেণ্য সংগীতশিল্পী ও প্লেব্যাক সম্রাট এন্ড্রু কিশোর।

গত ১১ জুন রাত ২টা ৩০ মিনিটে সিঙ্গাপুর থেকে দেশে ফিরেন আটবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত কিংবদন্তি এই গায়ক। এখন মিরপুরের বাসায় রয়েছেন তিনি। তবে বর্তমানে তার শারীরিক অবস্থা খুব একটা ভালো নয়। কোলাহলমুক্ত থাকতে চিকিৎসকের কড়া নির্দেশনা মেনে চলছেন বলে গণমাধ্যমকে জানিয়েছেন এন্ড্রু কিশোরের ঘনিষ্ঠজন ও সংগীতশিল্পী মোমিন বিশ্বাস।

উন্নত চিকিৎসার জন্য গত বছরের ৯ সেপ্টেম্বর সিঙ্গাপুরের উদ্দেশ্যে ঢাকা ছাড়েন এন্ড্রু কিশোর। ১১ সেপ্টেম্বর থেকে সিঙ্গাপুর জেনারেল হাসাপাতালে চিকিৎসা নিয়েছেন তিনি। কিডনি ও হরমোনজনিত সমস্যার পাশাপাশি ক্যান্সারে আক্রান্ত হন গুণী এই শিল্পী।

দীর্ঘ চিকিৎসার পর চলতি বছরের মার্চের দিকে সুস্থ হয়ে উঠেন এন্ড্রু কিশোর। তখন দেশে ফেরার সিদ্ধান্ত নিলেও করোনা পরিস্থিতির কারণে আর দেশে ফেরা সম্ভব হয়নি। তবে সম্প্রতি পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হওয়ায় দেশে ফিরেছেন তিনি।

সময় জার্নাল/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।