পরিবর্তন আসছে বাংলাদেশ একাদশে

প্রকাশিতঃ ৩:৫৭ অপরাহ্ণ, শনি, ৯ নভেম্বর ১৯

স্পোর্টস ডেস্ক: প্রথম টি-টোয়েন্টিতে দাপুটে জয় তুলে নেয় বাংলাদেশ। তবে পরের ম্যাচে যাচ্ছেতাইভাবে ভারতের কাছে হেরে যায় তারা। ফলে তিন ম্যাচ সিরিজের শেষ ও তৃতীয় টি-টোয়েন্টি হয়ে দাঁড়িয়েছে ট্রফি নির্ধারণী। এতে যারা জিতবে তারাই শিরোপায় চুমু আঁকবে।

রোববার নাগপুরে গড়াবে তৃতীয় টি-টোয়েন্টি। এটি জিতে সিরিজ ঘরে তুলতে চায় বাংলাদেশ। এজন্য একাদশে পরিবর্তন আনতে পারে তারা। পেসার আল-আমিন হোসেনের জায়গায় ঢুকতে পারেন স্পিনার আরাফাত সানি। এ সিরিজে এখন পর্যন্ত কোনো ম্যাচ খেলার সুযোগ পাননি তিনি।

দীর্ঘ ৪ বছর ফিরে প্রথম টি-টোয়েন্টিতে বোলিংটা ভালোই করেন আল-আমিন। তবে দ্বিতীয় ম্যাচে খারাপ পারফরম প্রদর্শন করেন তিনি। ফলে বাদ পড়ছেন ডানহাতি পেসার।

তবে বাজে পারফরম করেও অভিজ্ঞতা ও কন্ডিশনের কারণে টিকে যাচ্ছেন মোস্তাফিজুর রহমান ও শফিউল ইসলাম! এছাড়া দলে আর কোনো রদবদল আসার খবর প্রাথমিকভাবে জানা যায়নি। ব্যাটিং অর্ডারেও কোনো বদল আনার সংবাদ পাওয়া যায়নি।

বাংলাদেশ সম্ভাব্য একাদশ

লিটন কুমার দাস, মোহাম্মদ নাঈম, সৌম্য সরকার, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন, আফিফ হোসেন, আমিনুল ইসলাম,আরাফাত সানি/আল-আমিন, শফিউল ইসলাম ও মোস্তাফিজুর রহমান।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ