পরোয়ানা জারি হলেই ডিআইজি মিজান গ্রেফতার

প্রকাশিতঃ ৩:২৯ অপরাহ্ণ, বুধ, ২৬ জুন ১৯

নিউজ ডেস্ক: সুনির্দিষ্ট ভাবে গ্রেফতারি পরোয়ানা থাকলে সদ্য বরখাস্ত হওয়া ডিআইজি মিজানকে গ্রেফতার করা হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

বুধবার (২৬ জুন) দুপুরে খামারবাড়ির কৃষিবিদ ইনস্টিটিউশন অব বাংলাদেশে (কেআইবি) মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী দিবসের অনুষ্ঠান শেষে সাংবাদিকের করা এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, গ্রেফতারি পরোয়ানা ছাড়া সরকারি উচ্চপদস্থ কোনো কর্মকর্তাকে গ্রেফতার করার কোন সুযোগ নেই। সুনির্দিষ্ট গ্রেফতারি পরোয়ানা থাকলেই সদ্য সাময়িক বরখাস্ত হওয়া ডিআইজি মিজানকে গ্রেফতার করা হবে বলে জানান তিনি।

তিনি আরও বলেন, ডিআইজি মিজান যদি এর আগে আত্মসমর্পণ করেন। তাহলে ভিন্ন কথা, যদি না করেন তাহলে আইনি প্রক্রিয়াই চলমান থাকবে।

ডিআইজি মিজান দেশে আছেন কি না এমন প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, তিনি দেশে নাই এরকম কোনো কিছু এখন পর্যন্ত শুনি নাই। তার তো দেশেই থাকার কথা।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ