পর্যটকদের জন্য হোটেল ডিসকভারী থানচিতে চলছে বিশেষ ছাড়!

প্রকাশিতঃ ৮:৫০ অপরাহ্ণ, মঙ্গল, ২৬ নভেম্বর ১৯

The Hotel Discovery Thanchi

সময় জার্নাল প্রতিবেদক: আসছে শীত বাড়ছে পর্যটকদের ভীড়। পর্যটকদের কাছে ভ্রমণের জন্য সব সময় দুর্গম পাহাড়ী এলাকা থাকে পছন্দের শীর্ষে। এ ক্ষেত্রে ভ্রমণ পিয়াসুদের কাছে বান্দরবানের থানচি একটি অতি পরিচিত নাম। প্রাকৃতিক সৌন্দর্যের লীলাভূমি থানচির প্রকৃতি অপরূপ রূপের পসরা মেলে বসে আছে পর্যটকদের জন্য।

প্রতি বছরই থানচির রেমাক্রি ও তিন্দু ইউনিয়নের নাফাখুম, তাজিংডং, বড় পাথর, ছোটপাথর এবং আন্ধারমানিক পর্যটন কেন্দ্রগুলোতে ভ্রমণের জন্য হাজারো পর্যটক ভীড় জমান।

তাই হাতে একটু বাড়তি সময় থাকলে আপনিও ঘুরে আসতে পারেন এই চোখ জুড়ানো দুর্গম এই পাহাড়ি এলাকায়।

পাহাড়ের রানী চিম্বুক
পাহাড়ের রানী চিম্বুক

থানচির এলোমেলো পথে চাঁদের গাড়িতে বসে দেখতে পারবেন চিম্বুক পাহাড়। বাংলার দার্জিলিং খ্যাত চিম্বুক বাংলাদেশের পাহাড়ি সৌন্দর্যের মধ্যে পাহাড়ের রানী হিসেবে সর্বাধিক পরিচিত। পাহাড়ের এই দৃশ্যটি অতি চমৎকার। এ পাহাড় থেকে সূর্যাস্ত এবং সূর্যোদয়ের দৃশ্য যেকোনো পর্যটককে মুগ্ধ করবে। বাংলাদেশের তৃতীয় সর্বোচ্চ পাহাড় চিম্বুক বান্দরবানের অন্যতম আকর্ষণীয় স্থান।

নীলগিরি পাহাড়
বাংলার দার্জিলিং খ্যাত নীলগিরি পাহাড়

অনেকেই মেঘের সৌন্দর্য উপভোগ করতে হাজার হাজার টাকা খরচ করে প্রতিবেশী দেশে যান দার্জিলিং দেখতে। কিন্তু আমাদের নীলগিরি রূপ-মাধুর্যে ওপারের দার্জিলিংয়ের চেয়ে কম কিসে? প্রকৃতি যেন তার সবটুকু সৌন্দর্যের ডালি নিয়ে বসে পর্যটক মনে আনন্দ দিতে। বিশ্বাস না হলে পরিবার নিয়ে ঘুরেই আসুন না নীলগিরি থেকে।

নীলাচল পাহাড়
নীলাচল পাহাড়

নীলগিরির সৌন্দর্য উপভোগ করতে করতে মনের অজান্তে হারিয়ে যাবেন নীল দিগন্তে। সাঙ্গু নদীর মোহনীয় রূপ দেখতে দেখতে পৌঁছে যাবেন রেমাক্রি। তারপর নাফাখুম জলপ্রপাত। সেখান থেকে বান্দরবানের স্বর্ণমন্দির, মেঘলা আর নীলাচলের অপরূপ রূপ দেখে আসতে পারেন।

আপনাদের ভ্রমণকে আরও আনন্দঘন করে তুলতে থানচির সর্বাধিক জনপ্রিয় হোটেল ‘দ্যা হোটেল ডিসকভারী থানচি’ পর্যটকদের জন্য তার সকল সার্ভিসের উপর ২০% ছাড় ঘোষণা করেছে।

দ্যা হোটেল ডিসকভারী থানচি
হোটেল ডিসকভারী থানচির ভিতরের দৃশ্য

পর্যটকদের সুবিধার জন্য হোটেলটিতে রয়েছে বিভিন্ন ধরণের এসি/নন-এসি রুমের ব্যবস্থা। রুম ভেদে এর ভাড়া ২,৫০০ টাকা থেকে শুরু করে ৫,০০০ টাকা পর্যন্ত।

হোটেল ডিসকভারী থানচি তার গ্রাহকদের জন্য যাতায়াত, লন্ড্রি, লোকাল গাইড, বোটসহ লাইফ জ্যাকেট, রুফ টপ বার-বি-কিউ, বাঁশ বিরিয়ানিসহ অনেকগুলো সার্ভিসের ব্যবস্থা রেখেছে।

হোটেল ডিসকভারী থানচির অন্যতম আকর্ষণ বাঁশ বিরিয়ানী

এছাড়াও এখানে থাকছে- ওয়াইফাই, বিজনেস সেন্টার, মিনারেল ওয়াটার, পার্কিং, রেস্টুরেন্ট, ট্যুর প্লান কনসালটেন্সি, বাস বুকিং, এটাচড ওয়াশরুম, হিল ভিউ সুবিধা। সাথে থাকছে সার্বক্ষণিক সিসিটিভি ও প্রশিক্ষিত নিরাপত্তাকর্মী দ্বারা নিরাপত্তা ব্যবস্থা।

অসাধারণ সব সুযোগ সুবিধা আর আন্তরিক সেবার সাথে আপনার পরিবার ও বন্ধুদের নিয়ে দ্যা হোটেল ডিসকভারী থানচিতে উপভোগ করতে পারেন একটি অসাধারণ অবকাশ।

বুকিং এর জন্য যোগাযোগ
থানচি অফিস: ০১৮৮০০০৬৩৫৮, ০১৮৮০০০৬৩৫৩।
ঢাকা অফিস: ০১৮৮০০০৬৩৬৩।
ফেসবুক পেইজ: The Hotel Discovery Thanchi

আরও পড়ুন
বান্দরবানের ৫টি অপরূপ স্থান
অরুনিমা রিসোর্ট গলফ ক্লাব: যেন মনোরম প্রকৃতিতে আধুনিকতার ছোঁয়া

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ