পাওয়ার ব্যাঙ্ক বিস্ফোরিত হয়ে বিমানে আগুন

প্রকাশিতঃ ৯:৪৪ পূর্বাহ্ণ, শনি, ৬ জুলাই ১৯

নিউজ ডেস্ক: যুক্তরাষ্ট্রের বোস্টনে ভার্জিন এয়ারলাইন্সের একটি বিমান আগুন লাগায় জরুরি অবতরণ করেছে। গত বৃহস্পতিবার এ ঘটনা ঘটে। বিমানটি নিউইয়র্ক থেকে লন্ডনে যাচ্ছিল।

বস্টন বিমানবন্দর কর্তৃপক্ষের বরাত দিয়ে ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি জানায়, বৃহস্পতিবার নিউইয়র্ক থেকে ভার্জিন আটলান্টিক এয়ারলাইন্সের ওই ফ্লাইটটি লন্ডনের উদ্দেশে ছেড়ে আসলে পথে কোনো এক যাত্রীর মোবাইলের ‘পাওয়ার ব্যাঙ্ক’ বিস্ফোরণের পর বিমানের ভেতর আগুন লেগে যায়। ফলে পাইলট বোস্টনে বিমানটি জরুরি অবতরণ করতে বাধ্য হন।

বিমানটি অবতরণের সঙ্গে সঙ্গে পুলিশের বোমা নিষ্ক্রিয়কারী দল বিমানটি পরিদর্শন করেন। তারা বিমানের ভেতর থেকে একটি বিস্ফোরিত পাওয়ার ব্যাঙ্ক উদ্ধার করেন।

সেটি পরীক্ষার পুলিশের এক মুখপাত্র জানান, প্রাথমিক তদন্তে বিমানটিতে আমরা মোবাইল ফোনের বিস্ফোরিত একটি এক্সটার্নাল পাওয়ার ব্যাঙ্ক পেয়েছি। সেটি বিস্ফোরিত হয়েই বিমানে আগুন লেগেছিল।’

বিমানে থাকা ২১৭ জন যাত্রীর সবাই নিরাপদে আছেন বলে জানিয়েছে বোস্টন বিমানবন্দর কর্তৃপক্ষ।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ