পাকিস্তান দলকে নিষিদ্ধের দাবিতে ভক্তের মামলা!

প্রকাশিতঃ ১:৫১ অপরাহ্ণ, বুধ, ১৯ জুন ১৯

স্পোর্টস ডেস্ক: পাকিস্তান ক্রিকেট দলের বিরুদ্ধে আদালতে মামলা করেছেন পাকিস্তানের এক ক্রিকেট ভক্ত। দেশটির পাঞ্জাব প্রদেশের গুজরানওয়ালা সিভিল আদালতে এ মামলা দায়ের করা হয়েছে। ভারতের সঙ্গে এমন লজ্জাজনক হারের পর দলের খেলার উপর নিষেধাজ্ঞা জারির আবেদন জানানো হয়েছে। সেই সঙ্গে ইনজামাম-উল-হকের নেতৃত্বাধীন নির্বাচন কমিটির সব সদস্যকে বরখাস্ত করারও দাবি জানানো হয়েছে।

গত রোববার ভারতের কাছে ৮৯ রানে হেরে যায় পাকিস্তান। এমন হারের কারণে ভক্ত ও সাবেক পাকিস্তান ক্রিকেটার দুই পক্ষের কাছ থেকেই কঠোর সমলোচনার মুখে পড়েছে পাকিস্তান দল।

মামলাকারীর নাম প্রকাশ্যে আনা হয়নি। মামলার শুনানিতে বিচারপতি পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) কর্তাদের সমন পাঠিয়েছেন।

পাকিস্তানের সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, টিম ইন্ডিয়ার কাছে হারের পরই দলে বড়সড় বদল আনতে চলেছে বোর্ড। কোচ থেকে শুরু করে নির্বাচকমণ্ডলী, সব কিছুতেই পরিবর্তন ঘটতে পারে। বুধবার এ নিয়ে বৈঠকও আছে।

ইংল্যান্ডে আয়োজিত চলতি বিশ্বকাপে তিন ম্যাচে হেরে যাওয়ায় পাকিস্তান এখন পয়েন্ট টেবিলের তলানিতে। আর একটা ম্যাচ হারলেই বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়া প্রায় নিশ্চিত হয়ে যাবে পাকিস্তানের।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ