পাবনায় ছাত্রদলের ৪১তম প্রতিষ্ঠা বার্ষিক পালন

প্রকাশিতঃ ৬:৫২ অপরাহ্ণ, বুধ, ১ জানুয়ারি ২০

পাবনা প্রতিনিধি: পাবনায় বাংলাদেশ জাতীয়াবাদী ছাত্রদলের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে আজ সকালে শহরের মহিষের ডিপু থেকে এক বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক পদক্ষিণ করে জেলা বিএনপি কার্যালয়ে এসে শেষ হয়।

র‌্যালী শেষে এক পথসভায় বক্তব্য রাখেন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও জেলা বিএনপির আহ্বায়ক হাবিবুর রহমান হাবিব, সদস্য সচিব সিদ্দিকুর রহমান সিদ্দিক, জেলা বিএনপির সাবেক সভাপতি অ্যাড. মির্জা আজিজুল হক, অ্যাড. শাজাহান আলী, সাইফুল ইসলাম বাদশা, সেলিম আহমেদ, আবুল হাসেম, মাহমুদন্নবী স্বপন, ডা. আহমেদ মোস্তফা নোমান, সাজ্জাদ হোসেন স্বপন, তসলিম হাসান সুইট, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক মনির হোসেন, স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক ইয়ামিন খান, জেলা ছাত্রদলের সহ-সভাপতি সোমনাথ বাগচি, মীর কোমল, শরিফুল ইসলাম জনি, নাদিম, রাশেদ রানা, শাকিল মাহমুদ শিমুল, রেদওয়ান হোসেন হৃদয়, রুমন আকতার প্রমূখ।

এসময় ছাত্রদল নেতা গোলাম মাহবুব, সুজন, সাজ্জাতুল ইসলাম, মিঠু, রনি, হৃদয়, রানা, পাপ্পু, খায়রুল, তামিম, কামরুল, সোহেল, স্বাধীন, রুশো, জাহাঙ্গীর, সৌরভ, আতাউর রহমানসহ জেলা ছাত্রদলের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
পথসভায় বক্তারা অবিলম্বে খালেদা জিয়ার মুক্তি দাবি এবং তার সুচিকিৎসা নিশ্চিত করার দাবি জানান এবং পাবনা জেলা ছাত্রদলের অবৈধ পকেট কমিটি বাতিলের দাবি জানান।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ