পিএসজির নিশ্চিত শিরোপা কেড়ে নিলো অনিশ্চিত করোনা

প্রকাশিতঃ ২:৫৯ অপরাহ্ণ, শনি, ১৪ মার্চ ২০

স্পোর্টস ডেস্ক: প্যারিস সেন্ট জার্মেই ( পিএসজি ) লিগ ওয়ানকে এক রকম নিজেদের সম্পত্তি বানিয়ে ফেলেছে । ২০১৬/১৭ মৌসুমের রাদামেল ফ্যালকাও কিলিয়ান এমবাপ্পে-বার্নার্দো সিলভাদের সেই মোনাকো দলই শুধু পিএসজির লিগ শিরোপা জয় আটকাতে পেরেছিল। তা ছাড়া আগে পরে ঘরোয়া লিগ দলটির কাছেই গিয়েছে। সেই ট্রফি এবার হাতছাড়া হওয়ার মতো অবস্থা পিএসজির।

তবে না ! আগের সেই স্মৃতি ফিরে আসেনি। মোনাকোর মতো এবার কেউই চমক জাগাতে পারেনি। বরং এক ম্যাচ কম খেলেই নিকটতম প্রতিদ্বন্দ্বীর চেয়ে ১২ পয়েন্ট এগিয়ে আছে পিএসজি। বাকি ১১ ম্যাচেও নেইমার-এমবাপ্পে-ইকার্দিদের টপকানো কারও পক্ষে কঠিন। কিন্তু বাকি ১৯ দলের পক্ষে যা করা সম্ভব হচ্ছে না, সেটাই হয়তো করে দেখাতে পারে করোনাভাইরাস।

করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে এরই মাঝে লিগ ওয়ান স্থগিত করে দেওয়া হয়েছে। তবে অনেকে এতেই সন্তুষ্ট নন। লিও  সভাপতি  জ্যাঁ মিশেল অলাস চাচ্ছেন, কোনো চ্যাম্পিয়ন বা অবনমন না হোক। এই পুরো মৌসুমই বাতিল করে আগামী মৌসুমে নতুন করে শুরু হোক সবকিছু। লিঁওর সভাপতিই যেমন পুরো লিগই বাতিল করার পক্ষে।

অলাসের দাবি, ‘এখন সবচেয়ে যৌক্তিক কাজ হবে সবকিছু বাতিল করে দেওয়া এবং আগামী মৌসুমে সব নতুন করে শুরু করা।’

সময় জার্নাল

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ