পিকনিকের বাস খাদে পড়ে এনাম মেডিকেলের শিক্ষার্থী নিহত

প্রকাশিতঃ ৬:২০ অপরাহ্ণ, রবি, ৩ নভেম্বর ১৯

নিউজ ডেস্ক: পিকনিকের বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে রেজিয়া সুলতানা রশ্নি (২২) নামের এক শিক্ষার্থী নিহত হয়েছেন। নিহত রশ্নি সাভারের এনাম মেডিকেল কলেজের ৫ম বর্ষের শিক্ষার্থী (সেশন ২০১৫-১৬) ছিলেন। এ ঘটনায় আরো ১০ শিক্ষার্থী আহত হয়েছেন।

রোববার ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার দাউদকান্দি উপজেলার শহিদনগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

সাজেক থেকে ট্যুর শেষে রাতে শান্তি পরিবহনের একটি বাসে খাগড়াছড়ি থেকে ঢাকায় ফিরছিলেন EM13 ব্যাচের ১২ জন শিক্ষার্থী। তারা হলেন- রশ্নি, আলভী, বুশরা, অদিতি, পপি, সায়মা, সুইটি, ইমা, সোমা, মিলি, মাওয়া এবং মিতু। পথে বাস উল্টে পানিতে পড়ে যায়। পরে পুলিশ, ফায়ার সার্ভিস ও ডুবুরী মিলে অনেক খোঁজাখুঁজির পর সাড়ে ৬টার দিকে রশ্নিকে পানিতে পাওয়া যায়। হাসপাতালে নেয়ার পর মৃত ঘোষণা করা হয়। তার বাড়ি সাভারে।

আহত শিক্ষার্থীদের উদ্ধার করে দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

দাউদকান্দি হাইওয়ে থানার ওসি সরকার আব্দুল্লাহ আল মামুন জানান, সাভারের এনাম মেডিকেল কলেজের একদল শিক্ষার্থী খাগড়াছড়িতে পিকনিক শেষ করে শনিবার রাতে ঢাকায় ফিরছিল। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের শহিদনগর এলাকায় তাদের বহনকারী বাসটি হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই রশ্নী আক্তার নামের এক শিক্ষার্থী মারা যায়। এ ঘটনায় আরও কয়েকজন আহত হয়।

দুর্ঘটনাকবলিত বাসসহ অন্যান্য শিক্ষার্থীদেরকে উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ