পুলিশের শীর্ষ ৫ পদে বদলি, সিআইডির দায়িত্বে ব্যারিস্টার মাহবুব

প্রকাশিতঃ ৮:৪৬ অপরাহ্ণ, রবি, ৩ মে ২০

সময় জার্নাল ডেস্ক : অ্যান্টি টেরোরিজম ইউনিটসহ পুলিশের শীর্ষ পাঁচ পদে বদলি ও পদায়ন করা হয়েছে। রোববার রাষ্ট্রপতির আদেশক্রমে উপসচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ শাখার উপসচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত ওই প্রজ্ঞাপনে বলা হয়, পুলিশের অতিরিক্ত মহাপরিদর্শক ব্যারিস্টার মাহবুবুর রহমানকে অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) প্রধান করা হয়েছে। সিলেট রেঞ্জের ডিআইজি কামরুল আহসানকে অ্যান্টি টেরোরিজম ইউনিটের প্রধান হিসেবে অতিরিক্ত মহাপরিদর্শক পদে চলতি দায়িত্বে বদলি করা হয়েছে।

পুলিশ স্টাফ কলেজে কর্মরত ডিআইজি মোহাম্মদ ইব্রাহীম ফাতেমীকে পুলিশ সদর দফতরে টিআর পদে অতিরিক্ত মহাপরিদর্শক হিসেবে চলতি দায়িত্ব দেয়া হয়েছে।

আর ডিআইজি এসএম রুহুল আমিনকে অতিরিক্ত মহাপরিদর্শকের চলতি দায়িত্বে পদোন্নতি দেয়া হয়েছে। টুরিস্ট পুলিশের ডিআইজি মল্লিক ফখরুল ইসলামকে হাইওয়ে পুলিশের প্রধান হিসেবে অতিরিক্ত মহাপরিদর্শক পদে চলতি দায়িত্ব দেয়া হয়েছে।

এই আদেশ অনতিবিলম্বে কার্যকর হবে বলে প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়।

সময় জার্নাল/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ