পুষ্টি বিষয়ক ৪র্থ আন্তর্জাতিক সম্মেলনের উদ্বোধন

প্রকাশিতঃ ৮:১২ অপরাহ্ণ, শনি, ১৬ নভেম্বর ১৯

নিজস্ব প্রতিবেদক:  বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে শিশু গ্যাস্ট্রোএন্টারোলজি ও পুষ্টি বিষয়ে ৪র্থ আন্তর্জাতিক সম্মেলনের উদ্বোধন।

সভাপতিত্ব করেন পেডিয়াট্রিক গ্যাস্ট্রোএন্টারোলজি সোসাইটির সাধারণ সম্পাদক অধ্যাপক ডা. এএসএম বজলুল করিম।

আজ শনিবার ১৬ নভেম্বর শহীদ ডা. মিলন হলে পেডিয়াট্রিক গ্যাস্ট্রোএন্টারোলজি সোসাইটির উদ্যোগে আন্তর্জাতিক এ সম্মেলন অনুষ্ঠিত হয়। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (শিক্ষা) শিশু বিশেষজ্ঞ অধ্যাপক ডা. সাহানা আখতার রহমান।

দেশ-বিদেশের বিশেষজ্ঞগণ, সংশ্লিষ্ট চিকিৎসক ও শিক্ষার্থীবৃন্দের অংশগ্রহণে অনুষ্ঠিত ২ দিনব্যাপী এই গুরুত্বপূর্ণ আন্তর্জাতিক সম্মেলনের প্রধান অতিথি হিসেবে সকাল ১০টায় শুভ উদ্বোধন করেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়া।

এসয় আরো উপস্থিত ছিলেন, পেডিয়াট্রিক গ্যাস্ট্রোএন্টারোলজি সোসাইটির সভাপতি অধ্যাপক মো. মনজুর হোসেনসহ অন্যান্য চিকিৎসক ও শিক্ষার্থীবৃন্দগণ।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ