পূজা ও ঐশ্বর্য্যকে সঙ্গে নিয়ে আসিফের ক্রিকেট গান

প্রকাশিতঃ ২:২৭ পূর্বাহ্ণ, বুধ, ২২ মে ১৯

বিনোদন ডেস্ক : সামনে ক্রিকেট বিশ্বকাপ। প্রায় ১৫ বছর পর বাংলাদেশ ক্রিকেট দলকে শুভ কামনা জানিয়ে আবারও ক্রিকেট নিয়ে গান গাইলেন সংগীত তারকা আসিফ আকবর। এবার তার সঙ্গে কণ্ঠ মিলিয়েছেন পূজা ও ঐশ্বর্য্য।

শ্নেহাশীষ ঘোষের কথায় গানটির সুর ও সংগীত করেছেন এমএমপি রনি। গানটির ভিডিও ধারণও শেষ হয়েছে। পরিচালনা করেছেন মাহমুদ মাহিন।

বাংলাদেশ ক্রিকেট দলকে শুভ কামনা জানিয়ে ২০০৪ সালে আসিফের গাওয়া ‘শাবাশ বাংলাদেশ’ শিরোনামের গানটি সেই সময় সারা দেশে আলোড়ন তুলেছিল।

এবারের গানের শিরোনাম ‘ প্রাণে প্রাণে আওয়াজ তোল’। এ ব্যাপারে আসিফ আকবর মন্তব্য এমন, ‘১৫ বছর আগে জাতীয় ক্রিকেট দলকে নিয়ে গান করেছিলাম। দারুণ সাড়া পেয়েছিলাম। সামনে ক্রিকেট বিশ্বকাপ। এমনিতেই বাংলাদেশ ক্রিকেট উন্মাদনায় ভাসছে। এই গানটির কথা ও সুর নতুন মাত্রা দেবে বলে আমার বিশ্বাস।’

জানা গেছে আগামী ২৫মে চেয়ারআপের অফিশিয়াল ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলে উঠবে গানটি।

বিষয় ভিত্তিক গান নিয়ে আসিফের খ্যাতি আছে। সম্প্রতি ‘রোজা’ নিয়ে একটি গান করেছেন তিনি। সাদাত হোসাইনের রচনায় গানটিতে উঠে এসেছে রমজান মাসের আত্মশুদ্ধি ও আত্মসংযমের গল্প। গানটির সুর-সংগীতায়োজন করেছেন কিশোর। গানটি নিয়ে আসিফ আকবর বলেন, ‘মানুষ মাত্রই সমান, ভেদাভেদ নেই।

আত্মশুদ্ধির মাস রমজানে এই উপলব্ধিটা সুন্দরভাবে লিখেছেন সাদাত হোসাইন। আশা করি, গানের মূল বার্তাটুকু আমরা মনে রাখব।’বাংলা ঢোলের প্রযোজনায় ‌’রোজা মানে’ গানটির ভিডিও তৈরি করেছেন হৃদয় চৌধুরী। ইতিমধ্যে প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলে এটি উন্মুক্ত করা হয়েছে।

ঢা/এমএম

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ