পূর্ব লন্ডনে সন্ত্রাসীদের গুলিতে বাংলাদেশি যুবক নিহত

প্রকাশিতঃ ৮:২৪ পূর্বাহ্ণ, শনি, ২৩ নভেম্বর ১৯

যুক্তরাজ্যের পূর্ব লন্ডনে সন্ত্রাসীদের গুলিতে বাংলাদেশি বংশোদ্ভূত যুবক হিরন আলী (৪২) নিহত হয়েছেন।

বৃহস্পতিবার লন্ডনের রয়্যাল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান গুলিবিদ্ধ হিরন।

স্বজনেরা জানান, মঙ্গলবার রাতে স্থানীয় একটি ফাস্টফুডে খাবার কিনতে যান হিরন। খাবার নিয়ে ফিরে এসে বাসায় ঢোকার সময় অজ্ঞাত সন্ত্রাসীরা তার মাথায় গুলি করে পালিয়ে যায়। পুলিশ ও স্থানীয় বাসিন্দারা দ্রুত তাকে হাসপাতালে নিয়ে যায়। সেখানে দু’দিন চিকিৎসাধীন থাকার পর বৃহস্পতিবার হিরনের মৃত্যু হয়।
তবে কে বা কারা কী কারণে হিরনকে হত্যা করেছে সে বিষয়ে বিস্তারিত কিছু জানা যায়নি।

নিহত হিরন সিলেটের বিশ্বনাথ উপজেলার বৈদ্যকাপন (উজান-মসলা) গ্রামের মৃত ইরফান আলী ও হারুনা বিবি দম্পতির বড় ছেলে। লন্ডনেই তার জন্ম। সেখানেই একটি প্রতিষ্ঠানে চাকরি করতেন তিনি।

লন্ডনে অবস্থানরত বিশ্বনাথের সুরিরখালের বাসিন্দা ও হিরনের শ্যালক কাওসার আহমদ জানান, স্ত্রী রোহেনা, ১৫ বছরের মেয়ে জাহিনা ও ৮ বছরের ছেলে তানজিমকে নিয়ে নেলসন স্ট্রিটের একটি বাড়িতে বসবাস করতেন তার দুলাভাই।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ