পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত ৩, আহত ১০

প্রকাশিতঃ ৭:৩৯ অপরাহ্ণ, শনি, ১৮ জানুয়ারি ২০

গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জে বাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে গাছের সঙ্গে ধাক্কা লেগে এবং রেলে কাটা পড়ে মোট তিন নারী নিহত হয়েছেন। শনিবার সকাল সাড়ে ১০টার দিকে সদর উপজেলার গোপালগঞ্জ-টেকেরহাট সড়কের সাতপাড়ের নবপল্লী এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

গোপালগঞ্জ সদর থানা অফিসার ইনচার্জ মনিরুল ইসলাম জানান, মাদারীপুরের টেকেরহাট থেকে যাত্রী নিয়ে গোপালগঞ্জে আসছিল বন্ধন পরিবহনের একটি যাত্রবাহী লোকাল বাস। বাসটি ঘটনাস্থলে পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের কয়েকটি গাছের সঙ্গে ধাক্কা লাগে। ঘটনাস্থলে বাসের যাত্রী দু’জন নিহত হন। আহত হন অন্ততপক্ষে ১০ জন। নিহতরা হলেন গোপালগঞ্জ সদরের সাতপাড় ইউনিয়নের চামটা গ্রামের নুরু মোল্যার স্ত্রী রুমিছা বেগম (৫০) ও মুকসদুপুর উপজেলার ননীক্ষির ইউনিয়নের মহিষতলী গ্রামের সুবল বালার স্ত্রী শেফালি বালা (৪০)। পরে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

অপরদিকে সকাল সাড়ে সাত টার দিকে গোপালগঞ্জ থেকে ছেড়ে যাওয়া রাজশাহীগামী টুঙ্গিপাড়া এক্সপ্রেসে সদর উপজেলার ডুমদিয়া এলাকা থেকে রেলে কাটা পড়ে নিহত হন এক নারী। নিহতের পরিচয় এখনো জানা যায়নি। এলাকাবাসী সূত্রে জানাযায় নিহত ওই মহিলা মানসিক ভারসাম্যহীন ছিল। সে গত এক সপ্তাহ ধরে ওই এলাকায় ঘুরাফেরা করছিল । নিহতের লাশ গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ