পোড়াতে চাইলে আমার কুশপুত্তলিকা পোড়াও: আন্দোলনকারীদের মোদি

প্রকাশিতঃ ৪:৫৫ অপরাহ্ণ, রবি, ২২ ডিসেম্বর ১৯

আন্তর্জাতিক ডেস্ক: বিতর্কিত নাগরিকত্ব সংশোধন বিল নিয়ে চলা আন্দোলনের তীব্র সমালোচনা করেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। একই সাথে দেশের জনগণকে ‌’পার্লামেন্টের সিদ্ধান্তের প্রতি সম্মান প্রদানের’ আহ্বান জানান তিনি। এ সময় আন্দোলনকারীদের উদ্দেশ্যে মোদি বলেন, পোড়াতে চাইলে আমার কুশপুত্তলিকা পোড়াও। কিন্তু জনগণের সম্পদ পুড়িয়ে ধ্বংস করা ঠিক হচ্ছে না।

দিল্লিতে বিজেপির নির্বাচনী প্রচারণার উদ্বোধনকালে রোববার কথাগুলো বলেন তিনি। তিনি আরও বলেন, মানুষের সমস্যার কথা শুনেও ব্যবস্থা না নেয়া আমাদের (বিজেপি) স্বভাবে নেই। আমরা সবার কথা শুনতে চাই।

এদিকে আসামের ‘ডিটেনশন সেন্টার’ প্রসঙ্গ তুলে মোদি বলেন, এ ধরণের কাল্পনিক কথা ছড়াচ্ছে কংগ্রেস ও নকশাল বাহিনী। এ সময় দেশের তরুণদের উদ্দেশ্যে মোদি বলেন, কান কথা না শুনে আইন পড়া উচিত তরুণদের। আর ডিটেনশন সেন্টারের এই ধারণা ছড়িয়ে ফাঁদ তৈরি করছে কংগ্রেস ও নকশাল বাহিনী। তাদের ফাঁদে পড়া উচিত হবে না। এটি একটি মিথ্যা তথ্য যা জাতিকে বিভক্ত করছে। এনডিটিভি।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ