প্রথম বিয়ে বার্ষিকীতে রাজ-শুভশ্রীর অনন্য উদযাপন

প্রকাশিতঃ ৮:৪০ পূর্বাহ্ণ, মঙ্গল, ১৪ মে ১৯

নিউজ ডেস্ক: দেখতে দেখতে তারা বিবাহ জীবনের এক বছরও কাটিয়ে ফেললেন রাজ-শুভশ্রী।

তাদের প্রেম-বিয়ে নিয়ে কত গসিপই না ছিলে টালিগঞ্জে। তবে সব উড়িয়ে সাতপাকে বাধা পড়েছিল গত বছরে (১১মে)। বিয়ের পর কলকাতা ও বর্ধমানে রাখা হয়েছিল বিশেষ রিসেপশন পার্টিও।

আর সে উপলক্ষে বিশেষভাবে দিনটি উদযাপন করেছেন তারা। আর তার ছবিই ফেসবুকে ও ইনস্টাগ্রামে পোস্ট করেছেন রাজ-শুভশ্রী।

প্রথম বিবাহবার্ষিকীর সেলিব্রেশন ছবি এখন নেট দুনিয়ায় ভাইরাল। তারকা দম্পতি শুক্রবার রাত ১২ টা বাজার সাথে সাথেই তাদের প্রথম বিবাহ বার্ষিকী জমকালো ভাবে উদযাপন করতে শুরু করে।

কাছের মানুষদের নিমন্ত্রণ করে বেশ জমকালো অনুষ্ঠানের আয়োজন করেছেন তারা। সম্প্রতি এই আয়োজনে বেশ কিছু ভিডিও ক্লিপ টুইট করেছেন শুভশ্রী।

ছবিতে দেখা যাচ্ছে নিজের হাতে রাজের মুখে শুভশ্রী ঢেলে দিয়েছেন শ্যাম্পেন। কেক কেটেছেন। হাতে একেঁছেন রাজের নামের মেহেদি। সেসময় অবশ্য শুধু রাজ-শুভশ্রীই নন, উপস্থিত ছিলেন তাদের পরিবারের বেশ কয়েকজন সদস্যও।

বিশেষ এই দিনটিতে মেহেদি দিয়ে হাত রাঙিয়ে ছিলেন এই নায়িকা। মেহেদির রঙে হাতে তালুতে লিখেছিলেন স্বামী রাজের নাম। প্রথম বিবাহবার্ষিকীতে রাজ আরবানার ফ্ল্যাটে রাখা হয়েছিল বিশেষ সেলিব্রেশন পার্টি। সেখানে রাজের সঙ্গে মিলে জমিয়ে নাচতে ও গান করতে দেখা গেছে শুভশ্রীকে।

কেক কেটে হৈচৈ আনন্দের মধ্যে বেশ কেটেছে রাজ-শুভশ্রীর প্রথম বিবাহবার্ষিকীর সেলিব্রেশন। এখন সোশ্যাল মিডিয়াতে ঘুরে ফিরে বেড়াচ্ছে সেলিব্রেশন পার্টির ভিডিও ক্লিপগুলো।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ