প্রধানমন্ত্রীর সঙ্গে আতিক-তাপসের শুভেচ্ছা বিনিময়

প্রকাশিতঃ ১১:৪৫ অপরাহ্ণ, শনি, ১ ফেব্রুয়ারি ২০

সময় জার্নাল ডেস্ক: গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেছেন ঢাকা সিটির আওয়ামী লীগের দুই মেয়র প্রার্থী আতিকুল ইসলাম ও ব্যারিস্টার ফজলে নূর তাপস। ঢাকা সিটি নির্বাচনে প্রধান প্রতিদ্বন্দ্বী বিএনপির দুই প্রার্থীর চেয়ে তারা বিপুল ভোটের ব্যবধানে এগিয়ে আছেন। ভোটের ফলাফল প্রকাশের মধ্যে শনিবার রাত সাড়ে ৯টার দিকে আতিক ও তাপস গণভবনে যান।

গণভবনের দায়িত্বশীল সূত্র বিষয়টি নিশ্চিত করেন। মূলত প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ এ নির্বাচনে ফলাফল নিজেদের পক্ষে আসায় আওয়ামী লীগের দুই মেয়র প্রার্থী প্রধানমন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করতে গণভবনে যান। এ সময় তারা ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন।

এর আগে শনিবার সকালে ঢাকা সিটি কলেজ কেন্দ্রে ভোট প্রদান করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ইভিএমে ভোট দেয়ার পর সাংবাদিকদের কাছে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় প্রধানমন্ত্রী আশাবাদ ব্যক্ত করে বলেন, ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী বিজয়ী হবে। এ সময় তার পাশে ছিলেন ডিএসসিসি নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

এছাড়া ভোটের আগের রাতে (শুক্রবার) প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার কাছে দোয়া নিতে গণভবনে যান ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে দলের মেয়র প্রার্থী আতিকুল ইসলাম।

শনিবার ভোট দেয়ার পর আতিক ও তাপস উভয়ই নিজেদের জয়ের ব্যাপারে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

শনিবার (১ ফেব্রুয়ারি) সকাল ৮টা থেকে ঢাকার দুই সিটি নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়। শেষ হয় বিকেল ৪টায়। এরপর শুরু হয় ফলাফল প্রকাশ। রাত সাড়ে ১০টায় নির্বাচন কমিশন ঘোষিত সর্বশেষ ফলাফল অনুযায়ী, উত্তরের মেয়র পদে আতিকুল ইসলামের প্রাপ্ত ভোট দুই লাখ ৫৯ হাজার ৯৮৫। তার প্রধান প্রতিদ্বন্দ্বী তাবিথ আউয়ালের প্রাপ্ত ভোট এক লাখ ৫৯ হাজার ৩৬১।

অপরদিকে দক্ষিণের মেয়র পদে আওয়ামী লীগের ব্যারিস্টার ফজলে নূর তাপসের প্রাপ্ত ভোট ৩ লাখ ৯৯ হাজার ৬৯৫। তার প্রতিদ্বন্দ্বী বিএনপির ইশরাক হোসেনের প্রাপ্ত ভোট ২ লাখ ১৯ হাজার ২৭।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ