প্রধানমন্ত্রী গ্রামকে শহরে পরিণত করবেন: পরিকল্পনামন্ত্রী

প্রকাশিতঃ ১২:৩৪ অপরাহ্ণ, বৃহঃ, ৩১ অক্টোবর ১৯

নিউজ ডেস্ক: ১০০ কোটি টাকা ব্যয়ে বিভিন্ন বসতবাড়িতে বিশেষ প্রকল্পে স্থাপিত নলকূপের কাজ পরিদর্শন করেছেন পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান।

বৃহস্পতিবার সকালে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার দরগাপাশা ইউনিয়নে সদ্যনির্মিত নলকূপের কাজ পরিদর্শন করেন তিনি। পরিদর্শন শেষে পরিকল্পনামন্ত্রী স্থানীয়দের সঙ্গে কথা বলেন।

পরিকল্পনামন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা হাওরের মানুষদের নিয়ে চিন্তা করেন। তিনি প্রায়ই আপনাদের অবস্থার কথা আমার কাছে জানতে চান। তিনি বলেন- হাওরের উন্নয়নে যা প্রকল্প আছে নিয়ে আসুন। আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষের কষ্ট বোঝেন।

তিনি বলেন, পানি আল্লাহর নেয়ামত। শেখ হাসিনার সরকার সব সময় গরিব ও হতদরিদ্রদের পক্ষে আন্তরিক। আওয়ামী লীগ সরকার গ্রামকে শহরে পরিণত করার লক্ষ্যে দিন-রাত কাজ করে যাচ্ছে। কিছু দিনের মধ্যে এদেশের গ্রামকে আর চেনা যাবে না। গ্রাম হবে শহর। রাস্তাঘাট, স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় সব হবে এই হাওর এলাকায়।

এ সময় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. সফি উল্লাহ, জনস্বাাস্থ্য প্রকৌশলী মো. আব্দুর রব সরকার, দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হারুনুর রশীদ, দরগাপাশা ইউপি চেয়ারম্যান মো. মনির উদ্দিন, ইউপি সদস্য বদরুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ