প্রবাসীদের টিকিট দিচ্ছে সৌদি এয়ারলাইন্স

প্রকাশিতঃ ১১:১১ পূর্বাহ্ণ, মঙ্গল, ৬ অক্টোবর ২০

ফরম যাচাই-বাছাই করে প্রবাসীদের সরাসরি টিকিট দেয়া শুরু করেছে সৌদি এয়ারলাইন্স। যেসব প্রবাসীর ২০ অক্টোবর পর্যন্ত ভিসার মেয়াদ আছে, প্রথম ধাপে তাদেরকে টিকিট দেয়া হচ্ছে। এছাড়া, টোকেন ব্যবস্থা বন্ধ হবার আগে যারা টোকেন পেয়েছিলেন তাদেরকেও আজ (মঙ্গলবার) দেয়া হচ্ছে টিকিট।

এয়ারলাইন্স কর্তৃপক্ষ জানিয়েছে, ২০ তারিখের মধ্যে যেসব প্রবাসীদের ভিসা ও ইকামার মেয়াদ শেষ হয়ে যাচ্ছে, তাদের সরাসরি টিকিট দেয়া হচ্ছে। এছাড়াও রোববার যারা সরাসরি টিকিট সংগ্রহ করার জন্য ফরম পূরণ করতে পারেননি, তাদেরও আজ ফরম সরবরাহ করা হচ্ছে।
গত রোববার থেকে সৌদি এয়ারলাইন্স টোকেন দেয়া বন্ধ রাখলেও সেদিন যে ৩০০ প্রবাসী টোকেন পেয়েছিলেন আজ তারা লাইনে দাঁড়িয়ে টিকিট সংগ্রহ করছেন। আর টিকিটের জন্য অপেক্ষায় থাকা প্রবাসীদের প্রথমে টোকেন ও পরে টিকিট সংগ্রহের জন্য এসএমএস পাঠানো হচ্ছে।

এদিকে, টোকেনে সিল থাকা প্রবাসীদের আজ টিকিট দেয়া হলেও যাদের সিল নেই তাদের বুধবার আবার আসতে বলছে সৌদি এয়ারলাইন্স। এতে ভোগান্তিতে পড়েছেন প্রবাসীরা।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।