প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে একই পরিবারের ৩ নারী নিহত

প্রকাশিতঃ ১১:১৬ পূর্বাহ্ণ, শনি, ১৮ জানুয়ারি ২০

সময় জার্নাল প্রতিবেদক : যশোর শহরের বিমান অফিস মোড় এলাকায় প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে একই পরিবারের তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন শিশুসহ আরও দুইজন।

শুক্রবার (১৭ জানুয়ারি) দিনগত রাত ১টার দিকে যশোর শহরের বিমান অফিস মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-যশোর শহরের লোন অফিসপাড়ার শফিকুল ইসলামের স্ত্রী ডা. তনিমা ইয়াসমিন পিয়াশা (২৫), শহরের রবীন্দ্রনাথ সড়ক (আর. এন) সুমন ইসলামের স্ত্রী তানজিলা ইয়াসমিন পিয়াশা (৩০), একই এলাকার মনজুর হোসেনের স্ত্রী তিথী (৩৫)।

আহতরা হলেন- নিহত তিথীর সন্তান মনিরুল (৪) ও তাদের আত্মীয় হৃদয় (৩০)। নিহতদের মধ্যে ডা. তনিমা ইয়াসমিন পিয়াশা ও তানজিলা ইয়াসমিন পিয়াশা আপন বোন ও তিথী তাদের ভাবী (ভাইয়ের স্ত্রী)।

যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের আবাসিক মেডিক্যাল কর্মকর্তা ডা. কাজল কান্তি মল্লিক এ তথ্য নিশ্চিত করেছেন।

হাসপাতাল সূত্রে জানা যায়, শুক্রবার রাত ১টার দিকে হতাহতরা প্রাইভেটকার যোগে শহরে আসছিলেন। পথে বিমানমোড়ে পৌঁছালে গাড়িটির নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি বৈদ্যুতিক পিলারে আঘাত করে। এতে প্রাইভেটকারটি দুমড়ে-মুচড়ে গিয়ে আরোহীরা গুরুতর আহত হয়। তাৎক্ষণিকভাবে স্থানীয়রা তাদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে। পরে চিকিৎসাধীন অবস্থায় রাত দেড়টার দিকে কয়েক মিনিটের ব্যবধানে তিনজনের মৃত্যু হয়। এছাড়াও গুরুতর আহত হৃদয় ও শিশু মনিরুলের উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

হাসপাতাল সূত্রে আরও জানা যায়, নিহত ডা. তনিমা ইয়াসমিন পিয়াশা এমবিবিএস কোর্স সম্পন্ন করে যশোর আদ্-দ্বীন হাসপাতালে কর্মরত ছিলেন। নিহতদের মরদেহ হাসপাতাল মর্গে রয়েছে।

আরইউটি/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ