ফরিদপুরে আ.লীগ নেতার উপর হামলা

প্রকাশিতঃ ৭:৪৯ অপরাহ্ণ, শুক্র, ৩ জুলাই ২০

ফরিদপুর প্রতিনিধি : জেলার সালথা উপজেলার গট্টি ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আ. আলিম মাতুব্বার (৬০) এর উপর হামলার ঘটনা ঘটেছে। গত বুধবার (১ জুলাই) রাত ৮টার দিকে ইউনিয়নের ঠেনঠেনিয়া বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে।

আহত অবস্থায় তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর জেরে হামলাকারীদের দুটি বাড়িতে উত্তেজিত এলাকাবাসী হামলা চালায়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আ. আলিম মাতুব্বার ইউনিয়নের আড়য়াকান্দী গ্রামের মৃত হাকিম মাতুব্বারের ছেলে।

আহত আওয়ামী লীগ নেতার ছেলে আফছার মাতুব্বার ও ভাতিজা জাকির মাতুব্বার জানান, “আ. আলিম মাতুব্বারের সাথে একই গ্রামের মৃত গনি মাতুব্বারের ছেলে জামাল মাতুব্বারের ৬-৭ মাস আগে থেকে পারিবারিক বিষয় নিয়ে বিরোধ চলে আসছে। এরই জেরে বুধবার রাতে ঠেনঠেনিয়া বাজার থেকে ঔষধ নিয়ে বাড়ি ফেরার সময় বাসস্ট্যান্ডে এ ঘটনা ঘটে।”

তারা আরও বলেন, “জামাল মাতুব্বার বিএনপির সমর্থক। তার নেতৃত্বে ভাবুকদিয়া গ্রামের শামীম, লুৎফর, বাদল, বাহাদুর ও কালুসহ ৮-১০ জন এ হামলা করে।”

সালথা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আলী জিন্নাহ বলেন, “আওয়ামী লীগের নেতার উপর হামলার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়েছে। এছাড়াও বাড়িঘরে হামলার খবর পেয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে। এ ঘটনায় কোন অভিযোগ আসেনি, আসলে ব্যবস্থা নেওয়া হবে।”

সময় জার্নাল/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।