ফরিদপুরে প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত লাশ

প্রকাশিতঃ ১১:৩৬ পূর্বাহ্ণ, সোম, ৪ নভেম্বর ১৯

নিউজ ডেস্ক: ফরিদপুরের ভাঙ্গায় মালয়েশিয়া প্রবাসী সাত্তার ব্যাপারীর স্ত্রী সুমী আক্তার(২২) এর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (নভেম্বর) ভোরে উপজেলার মানিকদাহ ইউনিয়নের পুখুরিয়া মধ্যপাড়া গ্রাম থেকে লাশ উদ্ধার করা হয়।

থানার উপ-পরিদর্শক পিযুজ জানায়, সাত্তার ব্যাপারীর গ্রামের বাড়ি হামেরদী ইউনিয়নের বড় হামেরদী গ্রামে হলেও সুমী আক্তার তার বাবা সেলিম মিয়ার বাড়ি পুখুরিয়ায় থাকত। সেখানে রাতের খাবার খেয়ে দেড় বছরের শিশুপুত্র আবিদকে নিয়ে ঘুমাতে যায় সে। গভীর রাতে বাড়ির লোকজন জানালা দিয়ে দেখতে পায় রুমের সিলিং ফ্যানের সাথে সুমির লাশ ঝুলছে। পরে পরিবারের লোকজন খবর দিলে লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়। এব্যাপারে থানায় একটি ইউডি মামলা হয়েছে।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ