ফাহিম-মিথিলার অন্তরঙ্গতা ভাইরাল

প্রকাশিতঃ ২:৩১ পূর্বাহ্ণ, মঙ্গল, ৫ নভেম্বর ১৯

বিনোদন ডেস্ক: নির্মাতা ও পরিচালক ইফতেখার আহমেদ ফাহমির সঙ্গে অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার অন্তরঙ্গ মুহূর্তের কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

আজ সোমবার (৪ নভেম্বর) কয়েকটি ফেসবুক গ্রুপে দুটি ছবি পোস্ট করা হয়। পরে সেখান থেকে এরপর ছবিটা সেখান থেকে ভাইরাল হয়।

এ দুইটি ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হওয়া পর মিডিয়া পাড়ায় তোলপাড় শুরু গেছে।

তবে মিথিলা আসলে কার তা নিয়ে প্রশ্ন উঠেছে ভক্ত ও সমালোচকদের মনে। কারণ বিভিন্ন সময় অভিনেত্রীকে নিয়ে নানা রকম গুঞ্জন শোনা যায়। কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জির সঙ্গে তাকে নিয়ে এখনও বেশ আলোচনা। দু’জনকে প্রায়ই দেখা যায় নানা জায়গায়। কখনও সৃজিতের জন্মদিনের অনুষ্ঠানে, পূজা মণ্ডপে, কেনাকাটা করতে একসঙ্গে দেখা গেছে তাদের। তবে বরাবরই তারা একে অপরকে ‘জাস্ট ফ্রেন্ড’ বলে দাবি করে আসছেন।

অন্যদিকে, গেল সেপ্টেম্বরে শোনা গিয়েছিল, তাহসানের সঙ্গে মিথিলার পুরনো প্রেম জেগে উঠেছে। এক হতে চাচ্ছেন তারা। দুজনে একমাত্র মেয়ে আয়রাকে নিয়ে একসঙ্গে দেশের বাইরে ঘুরেছেন। যুক্তরাষ্ট্রের বিভিন্ন স্থানে ঘুরছেন, ইন্সটাগ্রামে মেয়ের সঙ্গে আলাদা ছবি শেয়ার করেছেন। কিন্তু নতুন ভাইরাল হওয়া ছবি সব ঘটনা উল্টে দিল। অপেক্ষা এখন নতুন খবরের।

এদিকে এ বিষয়ে কথা বলার জন্য ফাহমি ও মিথিলার সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তাদের পাওয়া যায়নি।

উল্লেখ্য, সংগীতশিল্পী তাহসান খান ও মডেল-অভিনেত্রী মিথিলা ছিলেন বিনোদন জগতের অনেক তারকার কাছে আদর্শ দম্পতি। তাদের সুখের সংসার নিয়ে প্রায়ই বিভিন্ন জায়গায় আলোচনা শোনা যেত। তবে ২০১৭ সালের ২০ জুলাই আনুষ্ঠানিকভাবে দুই তারকার বিচ্ছেদের ঘোষণা দেয়ার পর অনেকেই হতাশ হন।

তাহসান-মিথিলার বিয়ে হয় ২০০৬ সালের ৬ আগস্ট। তবে সংসারে একসময় অশান্তি দেখা দেয়। ২০১৫ সালের দিকে আলাদা হয়ে থাকতে শুরু করেন তারা। অশান্তি যখন গাঢ় হয় একসময় তারা বিচ্ছেদের পথ বেছে নেন।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ