ফুটবল ক্লাবের মালিক হলেন টেনিস তারকা সেরেনা

প্রকাশিতঃ ১১:২৯ পূর্বাহ্ণ, বৃহঃ, ২৩ জুলাই ২০

স্পোর্টস ডেস্ক : টেনিস তারকা সেরেনা উইলিয়ামস, নাটালিয়ে পোর্টম্যানসহ আরও বেশ কয়েকজনের একটি গ্রুপ ন্যাশনাল উইমেন্স সকার লিগের একটি ক্লাবের মালিকানা কিনে নিয়েছেন। ২০২২ সালে যুক্তরাষ্ট্রের মেয়েদের ফুটবল লিগে অভিষেক হওয়ার কথা দলটির।

যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় এতোদিন ন্যাশনাল উইমেন্স লিগের কোনো ক্লাব অংশ নিত না। সেই অভাবও পূরণ হচ্ছে এবার।

সেরেনা ছাড়াও তার স্বামী, অ্যালেক্সিস ওহানিয়ান ও মেয়ে অ্যালেক্সিস অলিম্পিয়া ওহানিয়ান জুনিয়রের নামও আছে দলটির মালিকানায়।

মোট ১১ টি ফ্র্যাঞ্চাইজি ২০২২ মৌসুমে ন্যাশনাল ওমেন’স সকার লিগে খেলবে। হলিউড তারকাদের এই দলগুলো মূলত লস অ্যাঞ্জেলেসভিত্তিক। হলিউড তারকাদের মালিকানায় গঠিত এই ফ্র্যাঞ্চাইজির নাম অ্যাঞ্জেল সিটি। তবে সেরেনাদের এই দলটার অফিশিয়াল নাম এখনো ঠিক করা হয়নি।

অস্কার জয়ী নাটালিয়ে পোর্টম্যান ছাড়াও হলিউডের আরও বেশ কয়েকজন অভিনেতা-অভিনেত্রী ছাড়া অ্যাঞ্জেল গ্রুপে ফুটবলার আছেন ১৪ জন। তাদের সবাই যুক্তরাষ্ট্র মেয়েদের দলের সাবেক ফুটবলার। অভিনেত্রীদের ভেতর রয়েছেন ইভা লোঙ্গোরিয়া, জেনিফার গার্নার, উজো আবুদা, জেসিকা চ্যাস্টেইন, আমেরিকা ফেরেরা। বাকিরা সবাই যুক্তরাষ্ট্রের টেকনোলোজি ও মিডিয়ার সঙ্গে জড়িত।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।