ফেনীতে নিম্নবিত্তদের পাশে ‘আমরা বন্ধুমহল’

প্রকাশিতঃ ৭:৩৭ অপরাহ্ণ, শুক্র, ২২ মে ২০

ফেনী প্রতিনিধি : বৈশ্বিক মহামারী করোনাভাইরাসে ঘরবন্দি মানুষ। বিপাকে পড়েছে খেঁটে খাওয়া নিম্নবিত্ত পরিবারগুলো। এসব অসহায়, দরিদ্র খেঁটে খাওয়া দিনমজুরদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে ‘আমরা বন্ধুমহল’ নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠন।

খাদ্যসামগ্রীর মধ্যে ছিলো, চাল, ডাল, তৈল, আলু, পেয়াজ, সাবানসহ নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র।

সংগঠনটির সমন্বয়ক মাজেদুল হক রিমন সময় জার্নালকে বলেন, ‘আমরা গত দুইবছর ঈদের আগে বৃদ্ধ রিকশাচালকদের মাঝে ঈদ উপহার বিতরণ করেছি। কিন্তু এবারে করোনা পরিস্থিতির কারণে বৈশ্বিক প্রেক্ষাপট ভিন্ন হওয়ায় দিনমজুরদের পাশাপাশি নিম্ন-মধ্যবিত্ত পরিবারের মাঝেও খাদ্য সামগ্রী বিতরণ করেছি। ইতিমধ্যে আমরা প্রায় অর্ধশতাধিক পরিবারের মাঝে খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছি।’

খাদ্যসামগ্রী বিতরণে সার্বিক সহযোগিতায় ছিলেন, ফেনী তরুন উদ্যোক্তা আসিফ মাহমুদ আরাফাত, সালাউদ্দিন ইমন, তৌহিদুল ইসলাম তানবিরসহ আরও কয়েকজন।

উল্লেখ্য, ফেনীর তরুন উদ্যোক্তাদের উদ্যোগে ‘আমরা বন্ধুমহল’ নামে এই সংগঠন যাত্রা শুরু করে। প্রতিবছরই দেশের দুর্যোগ মুহূর্তে জেলার অসহায় মানুষের মাঝে ত্রাণ বিতরণ করে আসছে তারা।

সময় জার্নাল/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।