ফেন্সিডিলসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব

প্রকাশিতঃ ৭:০০ অপরাহ্ণ, মঙ্গল, ১৭ মার্চ ২০

আরিফুল ইসলাম মিটুল, ঝিনাইদহ প্রতিনিধি :

চুয়াডাঙ্গা জেলার সদর থানাধীন ভিমরুল্লা এলাকা হতে ফেন্সিডিলসহ ৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার করছে র‌্যাব-৬।

গোপন সংবাদের ভিত্তিতে সিপিসি-২, র‌্যাব-৬ এর একটি চৌকস আভিযানিক দল কোম্পানী কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ বজলুর রশীদ এর নেতৃত্বে চুয়াডাঙ্গা জেলার সদর থানাধীন ভিমরুল্লা এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে।

অভিযান পরিচালনার সময় চুয়াডাঙ্গা জেলার সদর থানাধীন ভিমরুল্লা সরকারী প্রাথমিক বিদ্যালয় এর সামনে পাকা রাস্তার উপর থেকে সাইফুল ইসলাম (২৫), পিতা-আব্দুল সামাদ, সাং-পুরাতন বাজপুর, থানা-দামুড়হুদা, জেলা-চুয়াডাঙ্গা,মোহাম্মদ সোহেল (২৮), পিতা-মোহাম্মদ আলতাফ হোসেন, ও সবুজ হাওলাদার (২৬), পিতা- সিরাজ হাওলাদার, উভয় সাং-আমানতগঞ্জ (পলাশপুর), থানা-কাউনিয়া, জেলা-বরিশাল, তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতদের নিকট হতে ৭৯৩ বোতল ফেন্সিডিল, ০১টি পিকআপ, ০২টি মোবাইল সেট, ০৩টি সীম কার্ড, নগদ ৭,০৫০/- টাকা, ০১টি মানিব্যাগ এবং ৭১টি আলু ভর্তি বস্তা উদ্ধার করা হয়। পরবর্তীতে উদ্ধারকৃত আলামত ও গ্রেফতারকৃতদেরকে চুয়াডাঙ্গা জেলার সদর থানায় হস্তান্তর করে।

তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬(১) সারণির ১৪(গ) ধারার মামলা করা হয়েছে।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ