ফোক ফেস্ট’র শেষ দিন মাতাবেন যারা

প্রকাশিতঃ ১১:৩২ পূর্বাহ্ণ, শনি, ১৬ নভেম্বর ১৯

বিনোদন ডেস্ক: বাংলাদেশ আর্মি স্টেডিয়ামে প্রতি বছরের মতো ১৪ নভেম্বর থেকে এবারও বসেছে লোকসংগীতের মহোৎসব ঢাকা ইন্টারন্যাশনাল ফোক ফেস্ট। তিন দিনব্যাপী এই আয়োজনের আজ শেষ দিন, চলবে সন্ধ্যা ৬টা থেকে রাত ১২টা পর্যন্ত।

এবারের আয়োজনে বাংলাদেশসহ বিশ্বের ছয়টি দেশ থেকে ২০০ জনের বেশি লোকশিল্পীর পরিবেশনা উপভোগ করবেন শ্রোতারা। উৎসবের শেষদিনে আজ মঞ্চ মাতাবেন বাংলাদেশের মালেক কাওয়াল, চন্দনা মজুমদার। এছাড়া মঞ্চ মাতাবেন পাকিস্তানের জুনুন ও রাশিয়ার সাত্তুমা।

উৎসবের দ্বিতীয়দিনে মঞ্চ মাতিয়ে গেছেন বাংলাদেশর কামরুজ্জামান রাব্বি,কাজল দেওয়ান, ফকির শাহাবুদ্দিন, মালির হাবিব কইটে ও পাকিস্তানের হিনা নাসরুল্লাহর।

এর আগে প্রথম দিন মঞ্চ মাতিয়ে ছিলেন বাংলাদেশের প্রখ্যাত বাউল শিল্পী শাহ আলম সরকার, ভারতের দালের মেহেন্দি ও জর্জিয়ার শেভেনেবুরেবি। এছাড়া সামিনা হোসেন প্রেমার ভাবনা নৃত্য দল নৃত্য পরিবেশন করবে।

এবারও বিনামূল্যে এই আয়োজনে যোগ দিতে পারবেন শ্রোতারা। উৎসস্থলের প্রবেশপথে প্রতিদিন প্রিন্ট কৃত এন্ট্রি পাসটি দেখিয়ে প্রবেশ করা যাবে আয়োজনে। এছাড়া সান ফাউন্ডেশনের উদ্যোগে লোকসংগীত উৎসব সরাসরি সম্প্রচার করবে মাছরাঙা টেলিভিশন।

২০১৫ সাল থেকে প্রতি বছর আয়োজিত এ অনুষ্ঠানের এবার পঞ্চম আসর।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ