ফ্লাইট চলাচলে নিষেধাজ্ঞার মেয়াদ বাড়লো

প্রকাশিতঃ ৫:০১ অপরাহ্ণ, রবি, ৫ এপ্রিল ২০

সময় জার্নাল ডেস্ক: করোনা ভাইরাসের কারণে দেশে সাধারণ ছুটি ১৪ এপ্রিল পর্যন্ত বাড়ানো হয়েছে। এর সঙ্গে সঙ্গতি রেখে সব ধরনের আন্তর্জাতিক ফ্লাইট চলাচলে নিষেধাজ্ঞার মেয়াদ বাড়ানো হয়েছে।

রোববার বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ এ বিষয়ে আদেশ জারি করেছে। এতে বলা হয়েছে, আন্তর্জাতিক ফ্লাইটে যাত্রী পরিবহনের (শিডিউল পেসেঞ্জার ফ্লাইট) ক্ষেত্রে উড়োজাহাজ চলাচল নিষেধাজ্ঞা ১৪ এপ্রিল পর্যন্ত বর্ধিত করা হলো।

এ নিষেধাজ্ঞা বাহরাইন, ভুটান, হংকং, ভারত, কুয়েত, মালয়েশিয়া, মালদ্বীপ, ওমান, কাতার, সৌদি আরব, শ্রীলঙ্কা, সিঙ্গাপুর, থাইল্যান্ড, তুরস্ক, সংযুক্ত আরব আমিরাত, যুক্তরাজ্য (মোট ১৬টি) রুটের ক্ষেত্রে কার্যকর হবে।

একই সঙ্গে অভ্যন্তরীণ যাত্রী পরিবহনের ক্ষেত্রে উড়োজাহাজ চলাচল নিষেধাজ্ঞা আগামী ১৪ এপ্রিল পর্যন্ত বর্ধিত করা হয়েছে। তবে স্পেশাল কার্গো ফ্লাইট ও কার্গো ফ্লাইট যথারীতি চলবে।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ