বঙ্গবন্ধু জাতীয় চ্যাম্পিয়নশীপ ফুটবলের বিজয়ী কুড়িগ্রাম জেলা

প্রকাশিতঃ ৭:০১ অপরাহ্ণ, শনি, ১৮ জানুয়ারি ২০

কুড়িগ্রাম প্রতিনিধি: বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের আয়োজনে ও কুড়িগ্রাম জেলা ফুটবল এসোসিয়েশন সহযোগিতায় শনিবার (১৮ জানুয়ারি) বিকেল সাড়ে ৩টায় কুড়িগ্রাম স্টেডিয়াম মাঠে অনুষ্ঠিত বঙ্গবন্ধু জাতীয় চ্যাম্পিয়নশীপ অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় দিনাজপুর ফুটবল এসোসিয়েশনকে ১-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে কুড়িগ্রাম ফুটবল এসোসিয়েশন।

প্রথমার্ধে আক্রমন পাল্টা আক্রমনের মধ্য দিয়ে নান্দনিক খেলা উপহার দেয় দুটি দলই। তবে কাজের কাজ করেন কুড়িগ্রাম জেলা দলের স্ট্রাইকার মুরাদ। প্রথমার্ধের শেষ দিকে দর্শকদের মাতিয়ে দিনাজপুরের জালে কাঙ্খিত গোল করে কুড়িগ্রামকে এগিয়ে দেন এই স্ট্রাইকার। দ্বিতীয়ার্ধে চেষ্টা করেও গোল পরিশোধ করতে পারেনি দিনাজপুর জেলা দল।

এর আগে আনুষ্ঠানিকভাবে খেলার উদ্বোধন করেন কুড়িগ্রামের জেলা প্রশাসক মোছা. সুলতানা পারভীন।

এসময় উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান, জেলা পরিষদ চেয়ারম্যান ও সাবেক এমপি মো: জাফর আলী, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আমান উদ্দিন আহমেদ মঞ্জু, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সাঈদ হাসান লোবান, জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি মানষ দাস ধলু প্রমুখ।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ