বঙ্গবন্ধু বিপিএলের টেবিল পয়েন্ট

প্রকাশিতঃ ৫:৪৬ অপরাহ্ণ, রবি, ২২ ডিসেম্বর ১৯

স্পোর্টস ডেস্ক: আরও একবার বিরতি বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের চট্টগ্রাম পর্বে। আজ এই বিরতি শেষে ২৩ ডিসেম্বর ঢাকা প্লাটুন ও কুমিল্লা ওয়ারিয়র্সের ম্যাচ দিয়ে আবারও শুরু হবে খেলা।

এখন পর্যন্ত হওয়া টুর্নামেন্টের ১৬ ম্যাচ শেষ পয়েন্ট টেবিলে সবাইকে ছাড়িয়ে এগিয়ে রয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। অবশ্য সর্বোচ্চ সংখ্যক ৭ ম্যাচ খেলেছে দলটি। অন্যদিকে চট্টগ্রামের থেকে ৩ ম্যাচ কম খেলে দ্বিতীয় অবস্থানে রয়েছে খুলনা টাইগার্স। মাত্র ৩ ম্যাচ খেলে ২ জয় ও এক হার নিয়ে তৃতীয় অবস্থান রাজশাহী রয়্যালসের।

টুর্নামেন্টে চারটি করে ম্যাচ খেলে ২টি হার ও ২টি জয় নিয়ে চতুর্থ ও পঞ্চম অবস্থানে কুমিল্লা ওয়ারিয়র্স ও ঢাকা প্লাটুন। উভয় দলের জন্য ২৩ তারিখের ম্যাচ এগিয়ে যাওয়ার লড়াই।

এদিকে ৫টি করে ম্যাচ খেলে ৪টিতেই হার নিয়ে পয়েন্ট তালিকার তলানিতে রয়েছে সিলেট থান্ডার এবং রংপুর রেঞ্জার্স। বাসস।

‘বঙ্গবন্ধু’ বিপিএলের বর্তমান পয়েন্ট টেবিল
দল ম্যাচ জয় হার পয়েন্ট
চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ৭ ৫ ২ ১০
খুলনা টাইগার্স ৪ ৩ ১ ৬
রাজশাহী রয়্যালস ৩ ২ ১ ৪
কুমিল্লা ওয়ারিয়র্স ৪ ২ ২ ৪
ঢাকা প্লাটুন ৪ ২ ২ ৪
সিলেট থান্ডার ৫ ১ ৪ ২
রংপুর রেঞ্জার্স ৫ ১ ৪ ২

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ