বনপাড়া পৌরসভায় কর্মহীনদের চাল বিতরণ

প্রকাশিতঃ ৬:৪৪ অপরাহ্ণ, মঙ্গল, ৩১ মার্চ ২০

ইসাহাক আলী, নাটোর : করোনাভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া চা বিক্রেতা, নরসুন্দরসহ অন্যান্য ব্যবসায়ীদের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে বরাদ্দকৃত চাল বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (৩১ মার্চ) সকালে নাটোরের বড়াইগ্রাম উপজেলার বনপাড়া পৌরসভার ২ ও ৩ নং ওয়ার্ডের ১০০ জন কর্মহীনের মাঝে ১৫ কেজি করে চাল বিতরণ করা হয়।

দুই নম্বর ওয়ার্ড কাউন্সিলর আতাউর রহমান মৃধার সভাপতিত্বে বাড ইন্টারন্যাশনাল স্কুল চত্ত্বরে বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন পৌর মেয়র কেএম জাকির হোসেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল কুদ্দুস, অধ্যক্ষ আব্দুর রাজ্জাক মোল্লা, মহিলা ভাইসচেয়ারম্যান সুরাইয়া কলি, প্রভাষক মোয়াজ্জেম হোসেন বাবলু, ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি রেজাউল করিম মৃধা, উপজেলা যুবলী গের সাবেক সভাপতি কাজী আব্দুল্লাহ প্রমূখ।

মেয়র কেএম জাকির হোসেন জানান, পৌরসভায় মোট ৯ টন চাল বরাদ্দ পাওয়া গেছে ১২ ওয়ার্ডে ৫০ জন করে মোট ৬০০ জনের মধ্যে ১৫ কেজি করে চাল পর্যায়ক্রমে বিতরণ করা হবে।

সময় জার্নাল/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ