বরিশাল মেডিকেলের করোনা ইউনিটে ২ জনের মৃত্যু

প্রকাশিতঃ ৪:৪৬ অপরাহ্ণ, রবি, ২৯ মার্চ ২০

সময় জার্নাল ডেস্ক : বরিশালের শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে সাত ঘন্টার ব্যবধানে দুজনের মৃত্যু হয়েছে। করোনা ইউনিটে চিকিৎসাধীন তারা। এরমধ্যে আজ রোববার (২৯ মার্চ) সকাল সাড়ে ৭টার দিকে ৪৫ বছর বয়সী এক রোগীর মৃত্যু হয়। পটুয়াখালী সদর উপজেলায় তার বাড়ী।

এর আগে শনিবার (২৮ মার্চ) রাত ১২টার দিকে সেখানে ভর্তির পর ৪৫ বছর বয়সী এক নারীর মৃত্যু হয়। ভর্তির পর করোনা ইউনিটে নেওয়ার পর পরই মারা যান তিনি। করোনা ইউনিটে দুই রোগীর মৃত্যুর ঘটনায় হাসপাতালের চিকিৎসকরাও উদ্বিগ্ন হয়ে পড়েছেন।

হাসপাতালের পরিচালক বাকির হোসেন গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে গতকাল বিকেলে ওই রোগীকে হাসাপাতালে নিয়ে আসেন তাঁর স্বজনেরা। তাকে প্রথমে মেডিসিন ইউনিটে এবং পরে করোনা ইউনিটে স্থানান্তর করা হয়। আজ সকালে মৃত্যু হয় তার।

তিনি বলেন, ‘আমাদের করোনাভাইরাস শনাক্তকরণ কোনো কিট নেই। রোগীর লক্ষণ দেখে করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে তাকে ভর্তি করা হয়। এই রোগীর মৃত্যুর বিষয়টি আইইডিসিআরকে জানানো হয়েছে। তাদের নির্দেশনা অনুযায়ী দাফনের ব্যবস্থা করা হবে।’

সময় জার্নাল/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ