বরুড়ায় দোকানপাট বিকাল ৫টা পর্যন্ত খোলা রাখার সিদ্ধান্ত

প্রকাশিতঃ ৬:৫৪ অপরাহ্ণ, সোম, ৬ জুলাই ২০

সাইফুল মজুমদার, বরুড়া (কুমিল্লা) : জেলার বরুড়া উপজেলার পৌরসভা ও ইউনিয়নের সকল দোকানপাট ও বাজারের ব্যবসা প্রতিষ্ঠান স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব বজায় রেখে প্রতিদিন সকাল ৮টা থেকে বিকাল ৫টা পর্যন্ত খোলা রাখার সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

রোববার (৫ জুলাই) বরুড়া উপজেলা নির্বাহী অফিসার মো আনিসুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠিত যৌথ আলোচনা সভায় সংশ্লিষ্ট সকলের সাথে আলোচনাক্রমে বরুড়া পৌরসভা বাজার এবং ইউনিয়ন পর্যায়ের বাজারগুলোর ব্যবসা-প্রতিষ্ঠান, দোকানপাট প্রতিদিন সকাল ৮টা থেকে বিকাল ৫টা পর্যন্ত খোলা রাখার সিদ্ধান্ত গৃহীত হয়।

উল্লেখিত সময়ে বরুড়াবাসীকে স্বাস্থ্য মন্ত্রণালয় নির্দেশিত স্বাস্থ্যবিধি অর্থাৎ মাস্ক ব্যবহারসহ অন্যান্য স্বাস্থ্যবিধি মেনে স্বাভাবিক কার্যক্রম পরিচালনা করার অনুরোধ করা হয়।

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মো কামাল হোসেন, পৌরসভা মেয়র মো জসিম উদ্দিন পাটোয়ারী, বরুড়া উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মো বকতার হোসেন, বরুড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো ইলিয়াস আহমেদ, দৈনিক ভোরের ডাক পত্রিকার বরুড়া প্রতিনিধি ওমর ফারুক, দৈনিক বরুড়া কন্ঠ পত্রিকার স্টাফ রিপোর্টার মো শরীফ উদ্দীনসহ অন্যান্যরা।

ইতিপূর্বে গত ২২ জুন থেকে ৩ জুলাই পর্যন্ত জাতীয় সংসদ সদস্য নাছিমুল আলম চৌধুরী নজরুল ও উপজেলা পরিষদ চেয়ারম্যান এ এন এম মইনুল ইসলামসহ সংশ্লিষ্ট সকলের সাথে আলোচনাক্রমে বরুড়াবাসীকে করোনা থেকে ঝুঁকিমুক্ত রাখতে কীটনাশক ও ঔষধ দোকান ব্যাতীত সকল দোকানপাট ও বাজার গুলোকে বন্ধ ঘোষণা করা হয়েছিল।

সময় জার্নাল/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।