বর্তমানে ক্ষমতা লুটপাটের উৎস: সেলিম

প্রকাশিতঃ ৬:২৪ অপরাহ্ণ, শনি, ৩০ নভেম্বর ১৯

নিউজ ডেস্ক: বর্তমানে ক্ষমতা লুটপাটের উৎস দাবি করে সিপিবি সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম বলেছেন। দেশে সুস্থ রাজনীতি চর্চার পরিবর্তে শুধু দখলদারিত্বের প্রভাব বেশি চলছে।

শনিবার দুপুরে ঝিনাইদহ প্রেসক্লাবের ‘দুর্নীতি দুঃশাসন হটাও-বাম বিকল্প গড়’ শ্লেগানকে সামনে রেখে সিপিবি’র সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

রাজনীতি হলো অর্থনীতির ঘনিভূত প্রকাশ উল্লেখ করে তিনি বলেন, নামমাত্র শুদ্ধি অভিযান করে রুই কাতলা ধরে প্রচার করা হচ্ছে। দু’একটা রুই কাতলা ধরে প্রচার না করে হাঙ্গর কুমির ধরেন।

সিপিবি জেলা শাখার সভাপতি রবিউল আলম সভাপতিত্বে অনুষ্ঠিত সূধী সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, বামগণতান্ত্রিক ঐক্যের সমন্বয়ক আব্দুল্লাহ আল কাফি রতন, সিপিবির প্রেসিডিয়াম সদস্য রফিকুজ্জামান লায়েক, এস এ রশিদ, ক্ষেতমজুর সমিতির সভাপতি নিমাই গাঙ্গুলী, ছাত্র ইউনিয়নের সভাপতি মেহেদি হাসান, বাসদ নেতা আসাদুল ইসলাম প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন, সিপিবি জেলা শাখার সম্পাদক স্বপন বাগচি।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ