বলিউডের গুণী অভিনেতা ইরফান খান আর নেই

প্রকাশিতঃ ১:৫৭ অপরাহ্ণ, বুধ, ২৯ এপ্রিল ২০

বিনোদন ডেস্ক: বলিউডের গুণী অভিনেতা ইরফান খান মারা গেছেন। বুধবার সকালে মুম্বাইয়ের কোকিলাবেন ধীরুভাই আম্বানি হাসপাতালে তিনি মারা যান। মৃত্যুকালে ইরফানের বয়স হয়েছিলো ৫৩ বছর। তার পরিবার থেকে এক বিবৃতির মাধ্যম এই তথ্য নিশ্চিত করা হয়।

ইরফান খানের পরিবারের পক্ষ থেকে বিবৃতিতে জানানো হয়, শেষ সময়ে তার পরিবারের সদস্যরা তার পাশে ছিলেন। এর কয়েক ঘণ্টা আগে ইরফান খানের মুখপাত্র আরেকটি বিবৃতির মাধ্যমে জানিয়েছিলেন, মৃত্যুর সঙ্গে লড়াই করছেন ইরফান খান। কোলন ইনফেকশনের কারণে তাকে হাসপাতালের আইসিইউতে রাখা হয়েছে।

গত শনিবার ইন্তেকাল করেন ইরফানের মা সায়েদা বেগম। লকডাউনের কারণে জয়পুরে মায়ের শেষকৃত্যে যোগ দিতে পারেননি এ অভিনেতা। ইফরান অবশ্য মুম্বাইতেই ছিলেন। বেশ কিছু দিন ধরেই অসুস্থ ছিলেন তিনি। তাই ভিডিওকলেই পরিবারের সঙ্গে সবসময় যোগাযোগ রেখেছেন।

২০১৮ সালে নিউরোঅ্যান্ডোক্রাইন টিউমার ধরা পড়ে ইরফানের। এর পর এক বছর যুক্তরাজ্যে থেকে চিকিৎসা করিয়েছিলেন। মার্চ মাসে মুক্তি পায় ইরফানের ‘আংরেজি মিডিয়াম’ সিনেমা। তখনও শরীর অসুস্থ ছিল বলে তাকে প্রচারে দেখা যায়নি। যদিও করোনার কবলে কয়েক দিন পরই বন্ধ হয়ে যায় এই ছবির প্রদর্শন।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ