‘বাংলাদেশকে দেখে পাকিস্তানের বুদ্ধিজীবীরা এখন আক্ষেপ করে’

প্রকাশিতঃ ২:৪৯ অপরাহ্ণ, শুক্র, ৬ সেপ্টেম্বর ১৯

বাংলাদেশের সমৃদ্ধি দেখে পাকিস্তানের রাজনীতিবিদ ও বুদ্ধিজীবীরা এখন আক্ষেপ করে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

তিনি বলেন, বাংলাদেশকে দেখে এখন পাকিস্তানের রাজনীতিবিদ ও বুদ্ধিজীবীরা আক্ষেপ করে বলেন- সব সূচকে বাংলাদেশ আজকে পাকিস্তানকে পেছনে ফেলে দিয়েছে।

শুক্রবার দুপুরে রাজধানীর শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে খেলাঘর ঢাকা মহানগর উত্তরের সম্মেলনে এসব কথা বলেন তিনি।

বাংলাদেশ নিয়ে প্রধানমন্ত্রীর স্বপ্নের কথা জানিয়ে হাছান মাহমুদ বলেন, ২০৪১ সাল নাগাদ বাংলাদেশকে একটা উন্নত দেশে রূপান্তর করার স্বপ্নের কথা বলেছেন বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা। সেই স্বপ্ন পূরণে নতুন প্রজন্মের সহযোগিতা দরকার আমাদের। যে প্রজন্ম হবে মূল্যবোধ, দেশপ্রেম, মমত্ববোধের সমন্বয়ে গঠিত। যাদের হাত ধরে বাংলাদেশ শুধু স্বপ্নের ঠিকানা নয়। স্বপ্নের ঠিকানাকেও অতিক্রম করে বহুদূর এগিয়ে যাবে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. কামাল উদ্দিন আহমেদ, খেলাঘরের উপদেষ্টা ড. সেলু বাসিতসহ খেলাঘরের বিভিন্ন স্তরের নেতারা।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ