বাংলাদেশ-ভারতের টেস্ট দেখবেন ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশিতঃ ১২:৪৭ অপরাহ্ণ, বুধ, ১৩ নভেম্বর ১৯

স্পোর্টস ডেস্ক: ২২ নভেম্বর বাংলাদেশ-ভারত ঐতিহাসিক দিবা-রাত্রির টেস্টে হাজির থাকবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। পশ্চিমবঙ্গের রাজ্য ক্রিকেট অ্যাসোসিয়েশন (সিএবি) প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির থাকার বিষয়টি নিশ্চিত করতে না পরলেও দেশটির স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের থাকার বিষয়টি নিশ্চিত করেছে।

সিএবির সূত্রে কলকাতার আনন্দবাজার জানিয়েছে, ইতোমধ্যেই দু’দেশের এই তিন রাজনৈতিক ব্যক্তিত্ব ভারত- বাংলাদেশের প্রথম গোলাপি বলের টেস্ট ম্যাচে ইডেনে আসার ব্যাপারে সবুজ সঙ্কেত দিয়েছেন। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে আমন্ত্রণ জানানো হলেও তার দফতর থেকে এখন পর্যন্ত সম্মতিসূচক বার্তা এসে পৌঁছায়নি সিএবির কাছে।

প্রথম দিনের খেলার পরে রাতে বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করতে চলেছে সিএবি। প্রাক্তন অধিনায়কদের সেখানে সংবর্ধনা দেওয়া হবে। বক্তব্য রাখবেন উপস্থিত রাজনৈতিক হেভিওয়েটরা। সেখানেই ক্রিকেটারদের প্রতিনিধি হিসেবে বক্তার ভূমিকায় ভাবা হচ্ছে শচীন টেন্ডুলকারকে। তাকে অনুরোধ করা হয়েছে, ইডেনের দর্শকদের উদ্দেশে কিছু বলার জন্য।

সংবর্ধনা অনুষ্ঠানের পরে সঙ্গীত পরিবেশন করতে পারেন সুরকার ও গায়ক জিৎ গঙ্গোপাধ্যায়। মঙ্গলবার বিকালে কলকাতার বাংলাদেশ দূতাবাসের ডেপুটি হাইকমিশনার তৌফিক হাসান-সহ চার সদস্যের একটি প্রতিনিধি দল ইডেনে এসেছিল। গোটা মাঠ ও স্টেডিয়াম ঘুরে দেখেছেন তারা। সিএবি সচিব অভিষেক ডালমিয়ার সঙ্গে বৈঠক করেছে এই প্রতিনিধি দল। ২২ নভেম্বরের অনুষ্ঠানের সময়সূচি, ব্যবস্থাপনা নিয়ে তারা খোঁজখবর নেন।–আনন্দবাজার।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ