বাংলাদেশ সন্ত্রাসের জনপদে পরিণত হয়েছে: ফখরুল

প্রকাশিতঃ ৩:০০ অপরাহ্ণ, রবি, ১ ডিসেম্বর ১৯

নিউজ ডেস্ক: বাংলাদেশ সন্ত্রাসের জনপদে পরিণত হয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, এদেশে দুই মাসের শিশু থেকে ৯০ বছরের বৃদ্ধ কেউ নিরাপদে নেই।

রোববার দুপুরে ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে আয়োজিত এক সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। ‘নারী ও শিশু অধিকার ফোরাম’ এ সেমিনারের আয়োজন করে।

মির্জা ফখরুল বলেন, বাংলাদেশে যারা দুর্বল শারীরিকভাবে একটু নাজুক, তারা সবচেয়ে বেশি অনিরাপদে আছেন। এখানে দুমাসের শিশু থেকে শুরু করে ৯০ বছরের বৃদ্ধা অথবা তরুণ যুবক, ভাই-বাবা কেউ নিরাপদে নেই। কারণ, বাংলাদেশ এখন সন্ত্রাসের জনপদ।

নারী ও শিশু অধিকার ফোরামের আহ্বায়ক বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমানের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তৃতা করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ড. এমাজউদ্দীন আহমদ, অধ্যাপক ড. দিলারা চৌধুরী, বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট ফজলুর রহমান, জাহানারা আহমেদ প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য নিপুণ রায় চৌধুরী।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ