বাবার কাছে গল্প শুনেই কাটলো আব্রামের জন্মদিন!

প্রকাশিতঃ ১০:৩৪ অপরাহ্ণ, বৃহঃ, ২৮ মে ২০

আব্রাম গল্প শুনতে খুব ভালবাসে। বিশেষ করে ভূতের গল্প। ২০১৩ সালে ছোট্ট খান এসেছিলেন শাহরুখ খানের ঘর আলো করে। আব্রাম খান। স্বভাবে ছটফটে আব্রাম নেট দুনিয়ার সেনসেশন। সেই সঙ্গে অনেকটা শাহরুখের ছোটবেলার সঙ্গে মিলে যায় আব্রামের মিষ্টি চেহারা। গত কাল ছিল তাঁর জন্মদিন। আব্রামের আগেও কিং খানের দুই ছেলে মেয়ে রয়েছে। আরিয়ান ও সুহানা। তবে আব্রাম শাহরুখের চোখের মণি। কাজ না থাকলেই ছেলের সঙ্গে সময় কাটাতেই বেশি ভালবাসেন কিং খান।

তবে এবার ছেলের জন্মদিনে তেমন কিছুই করা হয়নি। সারা দেশ করোনার সঙ্গে লড়ছে। এই অবস্থায় জন্মদিন সেলিব্রেশন করাটাও যেন বিলাসিতা। তবে আব্রাম অনেকটাই ছোট। ও আর এসবের কি বোঝে। জন্মদিনে কিছু তো একটা করতেই হত। আব্রাম গল্প শুনতে খুব ভালবাসে। বিশেষ করে ভূতের গল্প। জন্মদিনে ছেলেকে ‘স্কেয়ারি’ গল্প পড়ে শোনালেন শাহরুখ। হা করে বাবার কাছে গল্প শুনেই জন্মদিন কাটিয়ে দিল ছোট্ট আব্রাম। এই মিষ্টি ভিডিও গৌরি খান তাঁর ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। মায়ের থেকেও যদিও বাবাই নাকি আব্রামের বেশি প্রিয়। এ কথা লিখলেন গৌরি।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।