বায়তুল মোকাররম থেকে নির্বাচনের প্রচারণায় নেমেছে ইশরাক

প্রকাশিতঃ ৫:১৫ অপরাহ্ণ, শুক্র, ১০ জানুয়ারি ২০

নিউজ ডেস্ক: আনুষ্ঠানিক প্রচারণায় নেমেছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের বিএনপি মনোনীত প্রার্থী ইশরাক হোসেন।

শুক্রবার (১০ জানুয়ারি) বায়তুল মোকাররমে জুমার সালাত আদায় করে দক্ষিণ গেইট থেকে প্রচারণা শুরু করেন তিনি।

এ সময় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাস, ইকবাল হাসান মাহমুদ টুকুসহ বিএনপির শীর্ষ নেতারা উপস্থিত ছিলেন।

মির্জা ফখরুল বলেন, আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের মনোনীত বিএনপির প্রার্থী ইশরাক হোসেন। আজকের এই নির্বাচনকে আমরা গণতন্ত্রের মুক্তির জন্য, দেশনেত্রী বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য, এই নির্বাচনকে আমরা একটা আন্দোলন হিসেবে নিয়েছি।

আজ থেকে আমাদের নতুন ভাবে আন্দোলন শুরু হল। এই আন্দোলন হচ্ছে জনগণকে মুক্ত করার আন্দোলন। এই আন্দোলন হচ্ছে খালেদা জিয়াকে মুক্ত করার আন্দোলন, তারেক রহমানকে ফিরিয়ে আনার আন্দোলন, দেশের মানুষকে মুক্ত করার আন্দোলন।

এসময় মির্জা ফখরুল শ্লোগান তুলে বলেন, আমাদের মার্কা কি ‘ধানের শীষ ধানের শীষ’।

ইশরাক হোসেন বলেন, আমি বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র মনোনীত প্রার্থী ইশরাক হোসেন। আমি দেশবাসীর কাছে দোয়া চাচ্ছি, আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন। আমরা যে আন্দোলন সংগ্রামে অবতীর্ণ হয়েছি, আমাদের দেশনেত্রী বেগম খালেদা জিয়া আমাদের মা! সেই মায়ের মুক্তির আন্দোলনে, গণতন্ত্রের মুক্তি আন্দোলন আমরা অবর্তীর্ণ হয়েছি, তাই আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন। ধানের শীষে ভোট দিবেন। ইনশাআল্লাহ আমাদের বিজয় আসবে।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ