বার্সাকে জয়ে ফেরালেন মেসি

প্রকাশিতঃ ৪:২৯ অপরাহ্ণ, রবি, ৮ নভেম্বর ২০

স্পোর্টস ডেস্ক : পেনাল্টি ছাড়া যেন গোলের দেখাই পাচ্ছিলেন না বার্সেলোনার আর্জেন্টাইন অধিনায়ক লিওনেল মেসি। চ্যাম্পিয়নস লিগে ৩ গোলের পাশাপাশি লা লিগায় পেয়েছিলেন ১ গোল, কিন্তু সবই পেনাল্টিতে। অবশেষে পেনাল্টি ছাড়া গোলের দেখা পেয়েছেন তিনি। মেসির পেনাল্টিহীন গোলের দিনে আবার জয়ে ফিরল বার্সা।

দুই ম্যাচ পর আবার লা লিগায় জয়ে ফিরল কাতালান ক্লাবটি। এল ক্লাসিকোতে হারের পর আলাভেসের বিপক্ষে ড্র দেখে কাতালান ক্লাব। অবশেষে শনিবার ঘরের মাঠে রিয়াল বেতিসের বিপক্ষে ৫-২ গোল ব্যবধানে জিতে জয়ে ফিরল বার্সেলোনা।

ন্যু ক্যাম্পে এদিন বার্সেলোনার পক্ষে গোল করেন উসমান দেম্বেলে, আঁতোয়ান গ্রিজমান, লিওনেল মেসি এবং পেদ্রি। অপরদিকে দারুণ লড়াই করা বেতিসের পক্ষে গোল করেছেন আন্তোনিয়ো সানাব্রিয়া এবং লরেঞ্জ জেসুস মরন গার্সিয়া।

সময় জার্নাল/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।