বার্সাতেই ক্যারিয়ার শেষ করবেন মেসি

প্রকাশিতঃ ৬:৩০ অপরাহ্ণ, বুধ, ৮ জুলাই ২০

স্পোর্টস ডেস্ক : লিওনেল মেসির বার্সেলোনা ছাড়ার গুঞ্জন সবে ডালপালা ছড়াতে শুরু করেছিল। অনেকে মনে করছিলেন ম্যানচেস্টার সিটিতেই হচ্ছে মেসির ঠিকানা। তবে সব ডাল ছেঁটে দিলেন ক্লাবের শীর্ষ কর্তা। বার্সেলোনা সভাপতি জোসেফ মারিয়া বার্তোমেউ জানালেন, পুরো ক্যারিয়ার এই ক্লাবেই থাকবেন বলে তাদের কথা দিয়েছেন মেসি।

ভিয়ারিয়ালের বিপক্ষে রোববার রাতে বার্সেলোনার দুর্দান্ত জয়ের পর স্প্যানিশ নেটওয়ার্ক মুভিস্টারকে বার্তোমেউ জানান মেসির সঙ্গে ক্লাব কর্তৃপক্ষের আলোচনার খবর। তিনি বলেন, ‘মেসি জানিয়েছে, সে তার ক্যারিয়ার ও ফুটবল জীবন বার্সাতেই শেষ করবে। বিস্তারিত সবকিছু আমি এখনই বলতে চাচ্ছি না। কারণ আমাদের মনোযোগ এখন খেলায় এবং অনেক খেলোয়াড়ের সঙ্গে আমাদের কথা চলছে। তবে মেসি আমাদের জানিয়েছে যে সে থাকতে চায় এবং এখানেই আমরা আরও অনেক দিন ওর খেলা উপভোগ করতে যাচ্ছি।’

ফুটবল ক্যারিয়ারের পুরোটা বার্সেলোনাতেই খেলেছেন মেসি। সর্বশেষ ২০১৭ সালে ক্লাবের সঙ্গে চুক্তি করেন তিনি, মেয়াদ ২০২০-২১ মৌসুমের শেষ পর্যন্ত। তবে কয়েক দিন আগে স্প্যানিশ রেডিও কাদেনা সের খবর প্রকাশ করেছিল, বার্সেলোনার সঙ্গে চুক্তি নবায়নের আলোচনা মাঝপথেই বন্ধ করে দিয়েছেন ৩৩ বছর বয়সী এই তারকা। এরপর থেকেই নানা কথা ছড়াতে থাকে। মেসি ও ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর এক ক্লাবে খেলার সম্ভাবনা নিয়েও আলোচনা শুরু হয়েছিল।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।