বাস পোড়ানোর ঘটনায় বিএনপির ওপর দোষ চাপানো হচ্ছে: মির্জা ফখরুল

প্রকাশিতঃ ১:০৪ অপরাহ্ণ, শনি, ১৪ নভেম্বর ২০

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, রাজধানীতে বাস পোড়ানোর ঘটনায় বিএনপির ওপর দোষ চাপানো হচ্ছে।

শনিবার সকালে জাতীয় প্রেস ক্লাবের সামনে ঢাকা-১৮ ও সিরাজগঞ্জ-১ উপনির্বাচনে আওয়ামী লীগের ভোট ডাকাতির প্রতিবাদে পূর্বঘোষিত সমাবেশে তিনি এ মন্তব্য করেন।

সমাবেশে উপস্থিত আছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, যুগ্ম-মহাসচিব হাবিব উন নবী খান সোহেল, সাংগঠনিক সম্পাদক সৈয়দ ইমরান সালেহ প্রিন্স, প্রচার সম্পাদক শহীদ উদ্দীন চৌধুরী এ্যানী, জলবায়ু বিষয়ক সম্পাদক মোস্তাফিজুর রহমান বাবুল, ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবন, সহ-সভাপতি আশরাফুল আলম লিঙ্কন, হাফিজুর রহমান, সাংগঠনিক সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল ও মহানগর উত্তর স্বেচ্ছাসেবক দলের সভাপতি ফখরুল ইসলাম রবিন প্রমুখ।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টা থেকে বিকেল ৪টা পর্যন্ত রাজধানীর পল্টনে বিএনপি পার্টি অফিসের উত্তর পাশে একটি, মতিঝিল মধুমতী সিনেমা হলের সামনে, রমনা হোটেলের সামনে, শাহবাগ আজিজ সুপার মার্কেটের সামনে, সচিবালয়ের উত্তর পাশে, বংশাল থানা নয়া বাজারে ও পল্টন থানা পার্ক লিংক এলাকায় বাসে আগুন দেয় দুষ্কৃতিকারীরা। তবে এ ঘটনায় কোনও হতাহতের ঘটনা ঘটেনি।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।