বাহরাইনের কাছে বড় ব্যবধানে হেরেছে বাংলাদেশ

প্রকাশিতঃ ৪:৪৯ অপরাহ্ণ, বৃহঃ, ৭ নভেম্বর ১৯

স্পোর্টস ডেস্ক: এএফসি অনূর্ধ্ব-১৯ বাছাইয়ের প্রথম ম্যাচেই বাংলাদেশ স্বাগতিক বাহরাইনের কাছে ৩-০ গোলে হেরেছে। আগামী শুক্রবার বাংলাদেশ দ্বিতীয় ম্যাচ খেলবে জর্ডানের সঙ্গে। ‘ই’ গ্রুপের অন্য ম্যাচে জর্ডান ৩-০ গোলে জিতেছে ভুটানের বিপক্ষে।

মানামায় খলিফা স্পোর্টস সিটি স্টেডিয়ামে বাংলাদেশের রক্ষণ শক্ত প্রতিরোধ গড়েছিল স্বাগতিকদের সামনে। কিন্তু বিরতির ২ মিনিট আগে আব্দুল রহমান সৈয়দ মোহামেদের গোলে পিছিয়ে পড়ে বাংলাদেশ।

বাহরাইনকে পরের গোলের দেখা পেতে বেশ ভুগতে হয়েছে। লড়াই চালিয়ে গেছে বাংলাদেশ শেষ পর্যন্ত। কিন্তু ম্যাচের শেষ দিকে আর পেরে ওঠেনি তারা। ৯০তম মিনিটে মোহামেদ দ্বিতীয় গোল করেন।

যোগ করা সময়ের ষষ্ঠ মিনিটে আব্দুল্লা নেমের আল মাসায়েদ নাম লিখেন গোলদাতার খাতায়।

বাছাইয়ে ১১ গ্রুপের চ্যাম্পিয়ন ছাড়াও সেরা চার রানার্স আপ দল খেলবে ২০২০ সালের এএফসি অনূর্ধ্ব-১৯ চ্যাম্পিয়নশিপের মূল পর্বে। ১৬ দলের ওই টুর্নামেন্টের অন্য দলটি স্বাগতিক উজবেকিস্তান।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ