বিএসএমএমইউয়ে ‘বিশেষজ্ঞ হেলথ লাইন’ চালু

প্রকাশিতঃ ১০:২৩ পূর্বাহ্ণ, সোম, ৬ এপ্রিল ২০

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) করোনা ও অন্যান্য রোগে আক্রান্ত রোগীদের বিশেষজ্ঞ চিকিৎসাসেবা নিশ্চিতে বিশেষজ্ঞ পরামর্শ সেবা কেন্দ্র ‘বিশেষজ্ঞ হেলথ লাইন’ উদ্বোধন করা হয়েছে।

রোববার (০৫ এপ্রিল) বিশ্ববিদ্যালয়ের এ ব্লকের পঞ্চমতলায় ডিজিটাল লাইব্রেরিতে আয়োজিত এক অনুষ্ঠানে টেলিফোনে বিশেষজ্ঞ হেলথ লাইনের উদ্বোধন করেন বিএসএমএমইউ’র উপাচার্য অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়া।

রোগীরা সকাল ৮টা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত ৩৩৩, ১৬২৬৩ অথবা ০৯৬১১৬৭৭৭৭৭ এ ডায়াল করে ‘বিশেষজ্ঞ হেলথ লাইন’র মাধ্যমে চিকিৎসকের এই পরামর্শ সেবাটি নিতে পারবেন।

এ বিষয়ে ফার্মাকোলজি বিভাগের চেয়ারম্যান ও ইনফরমেশন টেকনোলজি সেলের ইনচার্জ অধ্যাপক ডা. মো. সায়েদুর রহমান জানিয়েছেন, ‘বিশেষজ্ঞ হেলথ লাইন’-এর মাধ্যমে সেবাদানের সময়সীমা পরবর্তীতে রাত ১০টা পর্যন্ত বৃদ্ধির পরিকল্পনা রয়েছে।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ