বিকিনিতে ভক্তদের মন ভুলিয়েছেন কাজল

প্রকাশিতঃ ৫:২৪ অপরাহ্ণ, সোম, ২৩ ডিসেম্বর ১৯

বিনোদন ডেস্ক: কাজল আগরওয়াল দক্ষিনী সিনেমায় অত্যন্ত জনপ্রিয় এই নায়িকা। সাম্প্রতিক সময়ে বেশ কয়েকটি সিনেমা করেছেন বলিউডেও। এবার ইন্টারনেটে ভাইরাল নায়িকার কিছু বিকিনি পরিহিত ছবি। যা মন ভুলিয়েছে তার ভক্তদের। যে কোনও অনুষ্ঠান বা ছুটিতে কোথাও সময় কাটালে সেই ছবি তিনি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। ফলে পর্দার মতো সামাজিক মাধ্যমগুলিতেও তার জনপ্রিয়তা তুঙ্গে। সম্প্রতি তিনি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তার ছুটি কাটানোর ছবি। যা ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

পরিবারের সঙ্গে মালদ্বীপে ছুটি কাটাতে ব্যস্ত ছিলেন এই সুন্দরী। সেখান থেকেই বিকিনির ছবি শেয়ার করেছেন তিনি। আর এর মাধ্যমে নতুন করে আলোচনয় চলে এসেছেন তিনি। দুটি বিকিনি ছবির একটিতে দেখা যাচ্ছে, একটি প্লাস্টিকের হাঁসের ওপর বসে আছেন নায়িকা। অন্যটিতে দেখা যাচ্ছে, সুইমিং পুলে পা ডুবিয়ে বসে রয়েছেন কাজল। উল্লেখ্য, ২০০৪ সালে ‘কিউ হো গায়া না’ ছবির মধ্যে দিয়ে তিনি প্রথমে বলিউডে পা রেখেছিলেন। এরপরেই তিনি ঝোঁকেন দক্ষিণী সিনেমার দিকে। ‘মাগধীরা’ সিনেমায় তিনি প্রচুর খ্যাতি লাভ করেন। পাশাপাশি বক্স অফিসেও বিশাল সাফল্যের মুখ দেখে এই সিনেমা। পরবর্তী কালে ফের একবার বলিউডে এন্ট্রি নেন তিনি। আর অজয় দেবগণের বিপরীতে করা ‘সিংহাম’ ব্যাপক সফলতা পায়।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ