সিঙ্গারের ‘সিঙ্গার ঈদ সুপার অফার’
বিনামূল্যে ফ্রিজ পেলেন ৬০ ক্রেতা

প্রকাশিতঃ ২:০০ পূর্বাহ্ণ, বুধ, ২২ মে ১৯

কর্পোরেট ডেস্ক: ‘সিঙ্গার ঈদ সুপার অফার’ ক্যাম্পেইনের অংশ হিসেবে রেফ্রিজারেটর ক্রয় করে প্রথম সপ্তাহে ৬০ জন ক্রেতা এসএমএস’র মাধ্যমে তাদের রেফ্রিজারেটর গুলো সম্পুর্ণ ফ্রি পেয়েছেন।

পবিত্র রমজান মাস ও ঈদ উপলক্ষে ইলেক্ট্রনিক্স ও হোম অ্যাপ্লায়েন্স প্রতিষ্ঠান সিঙ্গার উল্লেখিত ক্যাম্পেইনের আয়োজন করেছে। যার আওতায় দেশব্যাপি প্রতিদিন এসএমএসের মাধ্যমে ফ্রি রেফ্রিজারেটর পাওয়ার সুযোগ রয়েছে।

এছাড়াও সম্মানিত ক্রেতাদের জন্য বিভিন্ন পণ্যে ডিসকাউন্ট ও অন্যান্য সুবিধা প্রদান করছে সিঙ্গার। রেফ্রিজারেটর ক্রয়ের ক্ষেত্রে সর্বোচ্চ ১০,০০০ টাকা ডিসকাউন্ট পাবেন ক্রেতারা। এছাড়াও এয়ার কন্ডিশনারের ক্ষেত্রে সর্বোচ্চ ৭,৭০০ টাকা, ওয়াশিং মেশিনের ক্ষেত্রে ১৪ দিনের ফ্রী ট্রায়াল সহ সর্বোচ্চ ২,৫০০ টাকা, মাইক্রোওয়েভ ওভেনের ক্ষেত্রে সর্বোচ্চ ১,৩০০ টাকা ডিসকাউন্ট পাবেন ক্রেতারা।

এছাড়া মাত্র ২২,০০০ টাকায় ক্রয় করা যাবে সিঙ্গার সোফা সেট। উল্লেখ্য, বিভিন্ন পণ্য ক্রয়ে ক্রেতাদের জন্য থাকছে ০% ইন্টারেস্টে ৬ মাস পর্যন্ত নগদ মূল্য পরিশোধ এবং ১২ মাস পর্যন্ত সহজ কিস্তি সুবিধা। ঈদ-উল ফিতরের দিন পর্যন্ত চলবে এই ক্যাম্পেইন।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ